ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / ফরিদগঞ্জে আর.এস. ‘ল’ চেম্বারের উদ্বোধন

ফরিদগঞ্জে আর.এস. ‘ল’ চেম্বারের উদ্বোধন

এস এম ইকবাল : ফরিদগঞ্জে অসহায়দের জন্য আইনী সহায়তার সহযোগিতা প্রদানের উদ্দেশ্য একটি আর.এস.ল এর চেম্বারের শুভ উদ্বোধন করা হয়েছে।

২৭ মার্চ শনিবার বিকালে ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সামনে কালাম আর্টের দ্বিতীয় তলয় মিলাদ পড়িয়ে আর.এস.ল এর চেম্বারের আইনজীবিদের এই চেম্বার উদ্বোধন করেন।

করোনা যোদ্ধা সাবেক ছাত্রনেত্রী সমাজ সেবিকার উদ্যেগে উপজেলা সদরে আর.এস.ল নামে এ চেম্বারটি উদ্বোধন শেষে অ্যাড. শেফালী বেগম বলেন, যে সব নারী পুরুষ বিভিন্ন মামলা জনিত কারনে হয়রানী শিকার হন, তাদের আইনি সহযোগীতার করার লক্ষে এ উদ্যোগটি নেওয়া হয়েছে।

ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সামনে কালাম আর্টের দ্বিতীয় তলায় এ চেম্বারটিতে আইনি সহায়তা করবেন, চাঁদপুর জজকোর্ট’র দেওয়ানী ও ফৌজদারী আদালতের আইনজীবি মোসাম্মৎ রোকেয়া বেগম শেফালী, মো. বেনী আমিন সুমন ও আয়কর উপদেষ্টা ও আইনজীবি মাহমুদ হাসান কবির।

উল্লেখ. করোনা কালীন সময়ে অসহায়দের পাশে দাড়িয়ে বিশেষ করে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রি পৌছে দিয়ে ইতিমধ্যে তিনি করোনা যোদ্ধা হিসাবে সুখ্যাতি অর্জন করেছেন। তাই সপ্তাহের প্রতি শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত অসহায় নারীদের আইনি সহায়তা করাই হবে তার মূল উদ্দেশ্য।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv