ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / ফরিদগঞ্জে আওয়ামী লীগ সভাপতিসহ ৪ জুয়াড়ি আটক

ফরিদগঞ্জে আওয়ামী লীগ সভাপতিসহ ৪ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বি-আর-ডিবির) চেয়ারম্যান, পৌর আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন রতন(৫০)সহ ৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

৩১ অক্টোবার বৃহস্পতিবার রাত ১১ টায় উপজেলা পরিষদের সংলগ্ন সমবায় সমিতির নিজ কার্যালয়ে জুয়া খেলার সময় তাদেরকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

ফরিদগঞ্জ থানার এস আই আনিছুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে বি-আর-ডিবির চেয়ারম্যান মোতাহার হোসেনের কার্যালয়ে অভিযান চালান। এসময় হাতেনাতে ৪ জুয়াড়িকে আটক করেন।

আটককৃত অন্যরা হচ্ছে বিল্লাল হোসেনর (৪০), কেরোয়া গ্রামের আনোয়ার হোসেন (৪৫) এবং দক্ষিণ কাছিয়াড়া গ্রামের মামুন হোসেন(৪৫) কে আটক করা হয়।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জুয়ার সামগ্রী এবং নগদ ১২ হাজার টাকা তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানায়, আটক জুয়াড়িদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) সকালে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানাগেছে, লোকলজ্জার ভয় উপেক্ষা করে অনেকটা প্রকাশ্যে সরকারি কার্যালয়ে প্রতি রাতে জুয়ার আসর বসাতেন, বিআরডিবির চেয়ারম্যান, পৌরসভার আওয়ামীলীগ সভাপতি মোতাহার হোসেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগ

মো. মেহেদী হাসান, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে …

vv