ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ফরিদগঞ্জে অসহায়দের মাঝে সাংসদের বরাদ্দকৃত ঢেউটিন ও চেক বিতরণ

ফরিদগঞ্জে অসহায়দের মাঝে সাংসদের বরাদ্দকৃত ঢেউটিন ও চেক বিতরণ

এস. এম ইকবাল : চাঁদপুর – ৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের বরাদ্দকৃত হতদরিদ্র, অসহায়দের মাঝে ঢেউটিন ও চেক বিতরন করা হয়েছে।

৯ সেপ্টেম্বর (শুক্রবার) সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে সংসদ সদস্যের পক্ষে বরাদ্দকৃত ঢেউটিন ও চেক বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার।

এ সময় খাজে আহামেদ তার বক্তব্যে বলেন, মাননীয় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি মহোদয় সব সময় হত দরিদ্র- অসহায় ও নিপিড়ীত মানুষের জন্য কাজ করে চলেছেন এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখবেন। এ সময় তিনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের সু-স্বাস্থ্য কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগ নেতা জি.এম হাসান তাবাস্সুম, শাহাবুদ্দীন টিপু, পৌরসভা যুবলীগের সাবেক সভাপতি আবদুল গাফ্ফার সজীব, উপজেলা যুবলীগের সদস্য মোরশেদ আলম মুরাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক পারভেজ আহমেদ, নজরুল ইসলাম সুমন, ৩ নং সুবিদপুর ইউনিয়ন আ’লীগ নেতা জানিবুল হক জুয়েল, ৫ নং গুপ্টি ইউনিয়ন আ’লীগ নেতা আব্দুস ছাত্তার পাটওয়ারী, ৯ নং গোবিন্দপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি পুতুল সরকার, ১৬ রুপসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ খান (জয়), উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সম্পাদক কামরুল হাসান পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা গাজী আলী নেওয়াজ, সৈয়দ ইমতিয়াজ আহমেদ সোহাগ, আল আমিন খান, আল আমিন মিয়াজী প্রমূখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি …

Shares
vv