ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফরিদগঞ্জে অসহায়দের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ

ফরিদগঞ্জে অসহায়দের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে জেলা পরিষদের অর্থায়নে দারিদ্র বিমোচন, আত্মকর্মসংস্থান সৃষ্টি ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে গরীব এবং অসহায় নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে উক্ত সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটুর সভাপতিত্বে ও সাংস্কৃতিক কর্মী মোস্তফা কামাল মুকুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম আহাম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সাধারন সম্পাদক শাহ আলম শেখ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, ফরিদগঞ্জ বাজারের ব্যবসায়ী হাফিজুর আহমেদ পাটওয়ারী, পৌর যুবলীগ নেতা ফিরোজ আলম, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। নারীদের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে আশার আলো দেখিয়েছে। সরকারের পাশাপাশি আমরা সবাই মিলে উদ্যোগ নিলে এই অসহায় নারীদের দুর্ভোগ অনেকটা কমানো সম্ভব।
অনুষ্ঠানে ৩১ জন অসহায় নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv