ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / ফরিদগঞ্জে অটোরিকশার ধাক্কায় নিহত সন্তানের মায়ের আহাজারি

ফরিদগঞ্জে অটোরিকশার ধাক্কায় নিহত সন্তানের মায়ের আহাজারি

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ বাড়ির সামনে খেলতে গিয়ে অটোরিকশার চাপায় মো. রবিউল নামে ৩ বছরের এক শিশুর করুন মৃত্যু হয়েছে। ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলার কাচিয়াপাড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ওই এলাকার হতদরিদ্র মিলন হোসেন ও স্বপ্না বেগমের পুত্র।

এই ঘটনায় অটোরিকশার চালককে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার নিহত শিশু রবিউলের লাল ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসা হয়।
শিশুর মা স্বপ্না বেগম ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে ও থানায় এসে আহাজারি করতে থাকে।

শিশু রুবেলের খালাতো ভাই মো. জামাল ভুইয়া জানান, রবিউল বাড়ির সামনে অন্য শিশুদের সাথে খেলা করছিলো। এসময় রাস্তার মাঝে চলে এলে একটি অটোরিকশা তাকে চাপা দেয়। সাথে সাথে অটোচালক সহ স্বাজনরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক রবিউলকে মৃত বলে জানায়। শিশুটি মৃত্যুর খবর শুনে ঘাতক অটোরিকশাচালক হাসপাতাল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অবশেষে চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এই ঘটনাটি সমাধানের লক্ষ্যে ফরিদগঞ্জ পৌরসভা ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম ঘাতকের পক্ষ নিয়ে চাঁদপুর মডেল থানায় এসে নিহত শিশুর পরিবারের সাথে সমঝোতা করার প্রস্তাব দেয়। পরে স্থানীয় ভাবে সমস্যার সমাধান করবে বলে আশ্বস্ত করে অবশেষে ময়নাতদন্ত ছাড়াই লাশটি আবেদন করে থানা থেকে নিয়ে যায়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv