ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অটোচালক পিতা-পুত্রকে কুপিয়ে জখম, মোবাইলে ও টাকা ছিনতাই

ফরিদগঞ্জে অটোচালক পিতা-পুত্রকে কুপিয়ে জখম, মোবাইলে ও টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় অটোচালক মান্নান(৫৫) ও তার ছেলে নাছির বরকন্দাজকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

৪ নং সুবিদপুর ইউনিয়নের আইটপাড়া বরকন্দাজ বাড়ির সামনে রাস্তায় এ সন্ত্রাসী হামলা চালিয়ে টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নেওয়ার ঘটনা ঘটেছে।

গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা অটোচালক মান্নানকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

হামলার শিকার হওয়া অটোচালকের ছেলে নাছির জানান, সুবিদপুর ইউনিয়নের আইটপাড়া বরকন্দাজ বাড়ির চিহ্নিত সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী এসকান্দর মোল্লা তার ছেলে ইসমাইল মোল্লা ও জসিম মোল্লা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। বাবাকে বাঁচাতে আসলে তারাও একই কায়দায় হামলা করে। এসময় তারা নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

এই সন্ত্রাসীরা এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তাদের সন্ত্রাসী হামলার ভয়ে এলাকার কেউ ভয়ে কথা বলতে সাহস পায় না। এ ঘটনায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এদিকে অটোচালক মান্নানকে হামলার ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই সন্ত্রাসীরা অটোচালকের পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে। বর্তমানে এই অসহায় পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv