ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের সুবিদপুরে প্রবাসীর ঘরে রহস্যজনক ডাকাতি

ফরিদগঞ্জের সুবিদপুরে প্রবাসীর ঘরে রহস্যজনক ডাকাতি

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের কামতায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে প্রবাসী পরিবারটি দাবি করলেও পুলিশ বলছে ডাকাতির ঘটনাটি রহস্যেজনক।

৭ জানুয়রি ( মঙ্গলবার) রাতে সুবিদপুরের প্রবাসী জিয়াউলের বসত ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধ আনোয়ারা বেগম, ও তার ছেলে সুমন (৩৫) কে আহত করা হয়েছে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে গতকাল বুধবার রাতে এ রিপোর্ট লিখা পর্যন্ত ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়নি।

ডাকাতির শিকার পরিবারের সদস্যরা জানায়,গত মঙ্গলবার রাতে ঘরের দরজা ভেংগে ৫/৬ জনের মুখোশপড়া ডাকাত ঘরে প্রবেশ করে। এক পর্যায়ে ডাকাতরা ওই পরিবারের সদস্যদের হাত পা বেঁধে ঘরে থাকা ষ্টিলের আলমিরা ভেংগে ফেলে। পরে আলমারিতে থাকা ৯ ভরী স্বর্ন ও প্রবাসীর একটি নুতন বিল্ডিং এর চলমান কাজে নিয়োজিত শ্রমিকের জন্য ঘরে থাকা নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায় বলে পরিবারটি দাবি করছে।

এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফিরে এসে ফরিদগঞ্জ থানার এসআই অনুমং মারমা এ প্রতিনিধিকে বলেন, ঘটনাটি রহস্যজনক। তবে তদন্ত শেষে উক্ত বিষয়ে বিস্তারিত বলা যাবে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের আলিনুর হোসাইনিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া

এস.এম ইকবাল : ফরিদগঞ্জের রুপসা ১৬নং দক্ষিন ইউনিয়নের আলিনুর হোসাইনিয়া আলিম মাদ্রাসার দাখিল পরিক্ষার্থীদের দোয়া, আলিম …

vv