ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ফরিদগঞ্জের সাছিয়া খালীতে গাছে বাঁধার নাটক সাজিয়ে প্রতিপক্ষকে হয়রানির চেষ্টা

ফরিদগঞ্জের সাছিয়া খালীতে গাছে বাঁধার নাটক সাজিয়ে প্রতিপক্ষকে হয়রানির চেষ্টা

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের সাছিয়াখালী পাটওয়ারী বাড়িতে গাছের সাথে বাঁধার নাটক সাজিয়ে প্রতিপক্ষকে হয়রানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের সাছিয়াখালী পাটওয়ারী বাড়ির ইসমাইল হোসেন পাটওয়ারী পাশ^বর্তী বাড়ির আব্দুর ছাত্তার পাটওয়ারীর কাছ থেকে দীর্ঘ ১৪ বছর পূর্বে দলিল মূলে ৪২ শতক জমি ক্রয় করেন। কিন্তু আব্দুর ছাত্তার পাটওয়ারী গংরা পাওনা টাকা বুজে নিলেও ইসমাইল হোসেন পাটওয়ারী খরিদকৃত সম্পত্তি দীর্ঘ ১৪ বছরও বুজিয়ে দেয়নি। এরই প্রেক্ষিতে স্বামীর খরিদা সম্পত্তি বুজিয়া পাওয়ার জন্য ইসমাইল হোসেন পাটওয়ারীর স্ত্রী সুফিয়া বেগম গত ১৩ই এপ্রিল ফরিদগঞ্জ থানায় খরিদা সম্পত্তি বুজিয়া পাওয়ার জন্য একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের কথা শুনে আব্দুল ছত্তার পাটওয়ারী অন্যত্র গা ডাকা দেয়। এদিকে ইসমাইল হোসেন পাটওয়ারীর ছেলে মহিন উদ্দিন মোহন পাটওয়ারী প্রবাস থেকে ছুটিতে বাড়িতে আসলে তাকে হয়রানি করার উদ্দেশ্যে গত সোমবার বিকালে আব্দুর ছাত্তার পাটওয়ারীর স্ত্রী খাদিজা বেগম (খুকি) গাছের সাথে নিজেকে জড়িয়ে গাছে বাধাঁর নাটক সাজিয়েছে। এই ব্যাপারে স্থানীয় মোঃ ইদু গাজী জানান এই এলাকায় গাছের বেধে নির্যাতনের কোনো ঘটনা কখনোই ঘটেনি। বরং এই মহিলা পূর্বেও এরকম পরিকল্পিত কয়েকটি ঘটনা ঘটিয়েছে। এবং ঐসব ঘটনা সত্য প্রমান না করতে পারায় এলাকা থেকে দীর্ঘদিন গা ডাকা দিয়েছিল।

একই বাড়ির ইসাহাক পাটওয়ারীর স্ত্রী পেয়ারা বেগম জানান খাদিজা বেগম (খুকি) একজন মামলাবাজ মহিলা। মানুষকে ফাঁদে ফেলে মামলায় জড়িয়ে অনৈতিক সুবিধা নেওয়াই এই মহিলার কাজ। স্থানীয় ইউপি সদস্য আলী হায়দার উজ্জল পাটওয়ারী জানান জমি সক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আব্দুর ছত্তার পাটওয়ারীর স্ত্রী অপপ্রচারে লিপ্ত রয়েছে। এই ব্যাপারে প্রশাসন সুষ্ট ও নিরপ্রেক্ষ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন। ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন জানান আমরা এই মহিলার ব্যাপারে পূর্বেও এইরকম একটি ঘটনার তদন্ত করেছি সেটি প্রমানীত করা সম্ভব হয়নি। বরং উল্টো ঐ মহিলা মিথ্যাবাদী হিসেবে চিহ্নিত হয়েছে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী আকবর হোসেন মনিরের গনসংযোগ

এস.এম ইকবাল : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও …

vv