ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জের লতিফগঞ্জে ব্যাবসা প্রতিষ্ঠানের আট লক্ষাধিক টাকার মালামাল লুট
প্রতিকী ছিবি

ফরিদগঞ্জের লতিফগঞ্জে ব্যাবসা প্রতিষ্ঠানের আট লক্ষাধিক টাকার মালামাল লুট

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লতিফগঞ্জ বাজারের মোল্লা ট্রেডার্স নামে একটি ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে নগদ অর্থসহ আট লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে একটি সংঘবদ্ধ চক্র। গত ১১মার্চ দুপুরে এঘটনা ঘটে। এব্যাপারে ওই ব্যাবসা প্রতিষ্ঠানের স্বত্তাধিকারি নুর হোসেন মহিম মোল্লা চাঁদপুরের পিবিআই শাখায় একটি লিখিত অভিযোগ করেন। যা বর্তমানে তদন্তাধীন রয়েছে।

মোল্লা টেডার্সের মালিক নুর হোসেন মহিম মোল্লা জানান,দীর্ঘ ১০ বছর পূর্বে আমি আব্দুল কাদের দুলাল এর কাছ থেকে ৩১৫নং আদশা মৌজায় সি এস খতিয়ানের ১৩৭৫ দাগে দলিল মূলে ৩ লাখ ৭০ হাজার টাকা দিয়ে একটি দোকান ঘরের পজিশন ক্রয় করি। এরপর থেকে দীর্ঘদিন যাবত সুনামের সাথে ব্যাবসা করে আসছি। পাশা পাশি ওই জায়গার ভাড়া মাদ্র্সা কর্তৃপক্ষের নিকট পরিশোধ করে আসছি। বর্তমানে আমিএই ব্যাবসা পরিচালনা করে সন্তানদের পড়ালেখার পাশা পাশি পরিবারের মুখে দু‘বেলা অন্ন তুলে দিচ্ছি। যা ওই চক্রটির সহ্য করতে পারেনি।

ওই চক্রটি আমার কাছথেকে বিভিন্ন সময় অনেক ভাবে মোটা অংকের টাকা দাবী করে আসছিল। আমি দিতে আপত্তি করায় আমার রুটি রুজির উপর হামলা চালিয়েছে। তারা গত ১১মার্চ দুপুরে আমার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে নগদ প্রায় ৪৮ হাজার টাকাসহ আট লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আবুল ব্যাসার আবু জানান ,আমার জানামতে বহুবছর পূর্বে এ দোকানটিনর পজিশন বিক্রি করা হয়েছে। এখন ব্যাবসা অবস্থা ভালো দেখে দুলাল গংরা ব্যাবসা প্রতিষ্ঠানটি দখলে নেয়ার চেষ্টা করছে।

এব্যাপারে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী জানান, লতিফগঞ্জ বাজারের দোকানঘনটি নিয়ে নুর হোসেন মহিম মোল্লা ও আব্দুল কাদের মোল্লা গংদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ হয়। সে প্রেক্ষিতে গত নভেম্বরে উভয় পক্ষকে নিয়ে আপোষ মিমাংসা করে দেয়া হয়। ব্যাবসা প্রতিষ্ঠানটি নুর হোসেন ওরফে মহিম মোল্লার বলে শালিসে সিদ্ধান্ত দেয়া হয়েছিল। কিন্তু ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালানোর ঘটনা দুখ:জনক।

Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv