ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের আলিনুর হোসাইনিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া

ফরিদগঞ্জের আলিনুর হোসাইনিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া

এস.এম ইকবাল : ফরিদগঞ্জের রুপসা ১৬নং দক্ষিন ইউনিয়নের আলিনুর হোসাইনিয়া আলিম মাদ্রাসার দাখিল পরিক্ষার্থীদের দোয়া, আলিম পরিক্ষার্থীদের বিদায় ও নবীনদের ছবক উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৩ জানুয়ারী (বৃহস্পতিবার) মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান ও মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি জি এস তছলিম আহাম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুও একজন সাধারন মানুষ ছিলেন তিনি কিবাবে জাতির পিতা হলেন, এই সোনার বাংলাদেশ গড়তে তিনি নিজেকে উৎসর্গ করেছেন, তিনি অধিকাংশ সময় কারাগারে ছিলেন, তিনি কেন কারাগারে ছিলেন তিনি কি চুরি ডাকাতি করেছেন, করেন নাই বঙ্গবন্ধু আমাদের এই দেশের মানুষের অধিকার আদায়ের জন্য পাকিস্তানিদের সঙ্গে যুদ্ধের ঘোষনা দিয়েছেন, উনার ডাকে আমাদের এই দেশ স্বাধিন করতে আমাদের দেশের ৩০লক্ষ লোক শহীদ হয়েছেন।

তিনি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে। মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহকে না বলতে হবে এবং আমাদের সমাজকে সুস্থ্যধারায় ফিরিয়ে আনতে দেশের সকল নাগরিককে স্ব- স্ব অবস্থান থেকে উদ্যেগ নিতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, ইউপি চেয়ারম্যান ইসকান্দার আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস ছাত্তার পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা মুকবুল আহাম্মেদ, মাদ্রাসার গভর্নিং বডির সদস্য রফিক উল্যা চৌধুরী, আলিনুর হোসাইনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. আব্দুল হাফিজ, দারুল ইসলাম আমেনা (রা.) দাখিল মাদ্রাসার সুপার মাও. আব্দুল হামিদ, দক্ষিন হর্নি সৈয়দ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবুল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সবুজ, ফরিদগঞ্জ পৌর সভার সম্ভাব্য মেয়র প্রার্থী ও তরুন সমাজ সেবক আকবর হোসেন মনির, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী তোফায়েল আহমেদ খন্দকার, ফিরোজ আলম টেলু প্রমূখ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের ও তুচ্ছ ঘটনায় থানায় মিথ্যা অভিযোগ

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে ফসলি জমিতে গরু বাঁধতে বাঁধা দেওয়া এবং তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে …

vv