ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে কাজ করবো : সিরাজুল ইসলাম
চাঁদপুর সদরের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম তালুকদার।

ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে কাজ করবো : সিরাজুল ইসলাম

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদরের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম তালুকদার বলেছেন, মহান আল্লাপাকের কাছে শুকরিয়া আদায় করে জানাতে চাই। ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে কাজ করবো। এক্ষেত্রে বিদ্যালয়ের শিক্ষক,ছাত্র,অভিভাবক সহ এলাকাবাসীকে পাশে চাই। বিদ্যালয়টির উন্নয়নকে এগিয়ে নিতে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো ইনশাআল্লাহ।
৪ জানুয়ারি শনিবার দুপুরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ার পর তাৎক্ষনিকভাবে তিনি এক সাক্ষাৎকারে এসব কথা জানান। এর আগে সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে গোপন ব্যালটে ভোট গ্রহণ চলে। সেই ভোটের ফলাফলে তিনি তার নিকটতম সভাপতি পদের প্রতিদ্বন্দী প্রার্থী সৈয়দ আহমেদ পাটওয়ারীকে এক ভোটের ব্যবধানে পরাজিত করেন।
এ সময় নির্বাচনে প্রিজাংইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন এ ফলাফল নিশ্চিত করে জানান, ৯ জন ভোটার গোপন ব্যালটে নিজেদের ভোট প্রয়োগ করেন। এতে ৫ ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হন আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম।
এ ব্যপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান মিয়াজী জানান, স্কুল পরিচালনায় গত ৩০ ডিসেম্বর সোমবার এই বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অভিভাক সদস্যের ৪ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১ হাজার ১শ’ ৩৩ জন ভোটার অত্যান্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে গোপন ব্যালটে তাদের প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেন। নির্বাচিত ওই চার প্রার্থী হলেন মো. মহীউদ্দিন মিজি,মো. আমিনুল আহসান, মো. জাহাঙ্গীর হোসেন এবং ইব্রাহীম খান।
এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় দাতা সদস্য হিসেবে ড. মো. হাসান খাঁন,শিক্ষক প্রতিনিধি মো. কবির আহমদ ওসমানি, মোজাম্মেল হক ঢালী,দ্বীপা পাল এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ছালেহা বেগম নির্বাচিত হয়েছেন। এরাই সভাপতি পদে ভোটার হিসেবে ভোট দিয়ে নব-নির্বাচিত সভাপতিকে আগামী ২ বছরের জন্য নির্বাচিত করলেন। এ দিকে জানা যায়,ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম তালুকদার এই প্রতিষ্ঠান ছাড়াও সিরাজুল ইসলাম জামে মসজিদ,সিরাজুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানা,সিরাজুল ইসলাম ঈদগাঁ সোসাইটির প্রতিষ্ঠাতা,বালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রতিষ্ঠাতা ও সভাপতি,ফরক্কাবাদ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও দাতা সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
Facebook Comments

Check Also

২০টি ব্যাচের অংশগ্রহণে ছোট সুন্দর এ.আলী উবি’র ৫০ বছর পূর্তি উদযাপনে সভা

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী ছোট সুন্দর আমজাদ আলী উচ্চ …

vv