ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সাইদ হোসেন অপু : চাঁদপুর সদর উপজেলা বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া গতকাল সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোঃ হাসান খান।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোজাম্মেল হোসেন ঢালীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের দাতা সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভুঁইয়া, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য জহিরুল ইসলাম তালুকদার, মো. ইব্রাহীম খান, রফিকুল ইসলাম মিয়াজী।

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজারত অতিথি ও শিক্ষকবৃন্দ।

অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন শাহ্ আলম গাজী, সিনিয়র শিক্ষক রফিকুল্লা পাটওয়ারী, গিয়াস উদ্দিন ভুঁইয়া। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা কবির আহমেদ ওসমানি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজীসহ শিক্ষক ও অভিভাবকৃবৃন্দ।

Facebook Comments

Check Also

দাখিলে ফলাফলের শীর্ষে মুন্সীরহাট আলিম মাদ্রাসা

এস. এম ইকবাল : দাখিল পরীক্ষার ফলাফলের দিক দিয়ে ধারাবাহিক শীষর্স্থান অর্জন করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ …

vv