ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / ফতেপুর পুর্ব ইউনিয়নের প্রার্থী পুনর্বিবেচনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ
মতলব উত্তরের ফতেপুর পূর্ব ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী পূণবিবেচনা করে নতুন প্রার্থী দেওয়ার দাবীতে মানববন্ধন করেন তৃণমুল নেতৃবৃন্দ।

ফতেপুর পুর্ব ইউনিয়নের প্রার্থী পুনর্বিবেচনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার আসন্ন ফতেপুর পুর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী পুনর্বিবেচনা করে নতুন প্রার্থী দেওয়ার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে তৃণমূল নেতাকর্মী।

বুধবার বিকাল মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণে মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকারীদের দাবী বর্তমান নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থী আজমল হোসেন চৌধুরী ছাড়া যেকোন একজনকে পুণরায় নৌকা প্রতীকে মনোনীত করা হোক।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী কাজী সালাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেন চৌধুরী রাজু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ প্রধান, ছাত্রলীগ নেতা সোহেল রানা প্রমুখ। মানববন্ধনে শত শত নেতাকর্মী অংশ গ্রহন করেন।

এসময় বক্তারা বলেন, আসন্ন ইউপি নির্বাচন কেন্দ্র করে ফতেপুর পূর্ব ইউনিয়নে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে আজমল হোসেন চৌধুরী তিনি আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, দলীয় কর্মী নির্যাতনকারী ও খুনী মোস্তাকের ঘনিষ্ঠ আত্মীয়। এবং তাকে তৃণমুলের নেতাকর্মীরা কেউ পছন্দ করেন না। ফতেপুর পূর্ব ইউনিয়নে তার কোন জনপ্রিয়তা নেই। তাই তার কাছ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাহার করে পুনর্বিবেচনা করে নতুন করে প্রার্থী দেওয়া হোক। তাকে ছাড়া কোন প্রার্থী দিলে আমরা তৃণমুল নেতার্কীরা মেনে নিবো। তাই মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের জোড়ালো আবেদন ফতেপুর পূর্ব ইউনিয়নে পুনর্বিবেচনা করে আজমল হোসেন চৌধুরীকে প্রত্যাহার করে যেকোন তৃণমুল নেতাকে মনোনয়ন দেওয়া হোক।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv