ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নির্বাচনে সিনিয়র যুগ্ম সম্পাদক প্রার্থী সাইদ হোসেন অপু 

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নির্বাচনে সিনিয়র যুগ্ম সম্পাদক প্রার্থী সাইদ হোসেন অপু 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন, চাঁদপুর জেলা শাখার কার্যকরী পরিষদের ২০১৮-১৯ সালের নির্বাচনে সিনিয়র যুগ্ম সম্পাদক পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাইদ হোসেন অপু।
আগামী ২৭ এপ্রিল চাঁদপুর প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সিনিয়র যুগ্ম সম্পাদক পদে কে হাসবে শেষ হাসি, সে প্রতিক্ষায় রয়েছে সাংবাদিকবৃন্দ। চাঁদপুরে ফটো সাংবাদিকদের মিলন মেলার স্থল চাঁদপুর দোয়াগুঞ্জ বুক স্টলসহ প্লাটফর্মসহ বিভিন্নস্থানে আলোচনার ঝড় উঠেছে। তবে এ নির্বাচনে তিনি সাংগঠনিক কর্মকান্ডে সহকর্মীদের কাছে অনেকটাই এগিয়ে রয়েছে।
সাইদ হোসেন অপু এই সংগঠনের সাবেক অর্থ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছেন।
চাঁদপুর জেলা ফটোজার্নালিষ্ট এসোসিয়েশ নির্বাচনে তিনি ভোটার নং ২৭ নিয়ে প্রতিদ্ধন্ধিতা করছে। সে দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার চীফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুরের সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছে।
এছাড়াও সাইদ হোসেন অপু চাঁদপুর জেলা শহরের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও নাট্য সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন। ২০০৭ সাল থেকে তিনি পেশাগত ভাবে সাংবাদিকতা করে আসছে।
সাইদ হোসেন অপু নির্বাচনে বিজয়ী হলে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কাজ করার ইচ্ছে পোষন করেছেন। এ নির্বাচনে তাকে সহকর্মীরা ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন বলে প্রত্যাশা করছেন।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে হাজী আক্কাস আলী সরকারের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের সাধারণ সম্পাদক ও ফতেপুর …

vv