ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / ফটোজার্নালিস্টের অর্থ সম্পাদক প্রার্থীর ফেস্টুন ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা
ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির নির্বাচনের্থ সম্পাদক প্রার্থী শরীফুল ইসলামের ফেস্টুন ভেঙে ফেলে দুর্বৃত্তরা।

ফটোজার্নালিস্টের অর্থ সম্পাদক প্রার্থীর ফেস্টুন ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির (২০১৮-২০১৯) নির্বাচন অর্থ সম্পাদক প্রার্থী শরীফুল ইসলামের ফেস্টুন ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। ফটোজার্নালিস্ট নির্বাচনকে কেন্দ্র করে সকল প্রার্থীরা সাংবাদিকদের আড্ডার প্রাণ কেন্দ্র শহরের কোর্টস্টেশন চত্ত্বর, প্রেসক্লাবসহ বিভিন্ন স্থানে বেনার-ফেস্টুন প্রার্থীরা। গত সোমবার চাঁদপুর শহরের শপথ চত্ত্বর থেকে ২টি ফেস্টুন ও চাঁদপুর প্রেসক্লাব এলাকায় লাগানো ২টি ফেস্টুন ছিড়ে ফেলে দুর্বৃত্তরা।

এদিকে প্রতিনিয়ত কে বা কারা চাঁদপুর প্রেসক্লাবের সামনে লাগানো অর্থ সম্পাদক প্রার্থী শরীফুল ইসলামের ফেস্টুন বার বার ছিড়ে ফেলে রেখে যায়। অন্যদিকে প্রেসক্লাবের সামনে অন্যসব প্রার্থীদের বেনার-ফেস্টুন থাকলে সেগুলোতে কেউ নষ্ট করছে না। দুর্বৃত্তরা খুজে খুজে অর্থ সম্পাদক প্রার্থী শরীফুল ইসলামের ফেস্টুন ছিড়ে ফেলছে।

চাঁদপুর প্রেসক্লাব এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক এক দোকানী বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় পুরানবাজার থেকে আসা ৪ যুবক অর্থ সম্পাদক প্রার্থী শরীফুল ইসলামের ফেস্টুন টানা হেছড়া করে চলে যায়। পরবর্তীতে ওই যুবকরা পুনরায় আবার এসে ওই ফেস্টুনগুলো লাঠি দিয়ে আঘাত করে এবং ছিড়ে ফেলে চলে যায়। আমরা দু’জন বাধা দিলে আমাদের দিকে তেড়ে আসে।

এ বিষয়ে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির অর্থ সম্পাদক প্রার্থী শরীফুল ইসলাম জানান, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সংগঠনটিতে মাঠ পর্যায়ে চাঁদপুরে বিভিন্ন দৈনিক পত্রিকায় কর্মরত সাংবাদিকরা জড়িত রয়েছেন। নির্বাচনকে সামনে রেখে সকল প্রার্থীরা ভোটারদের দৃস্টি আকর্ষন করেতে ব্যাস্ত। এর জন্য শহরের কোর্টস্টেশন চত্ত্বর ও প্রেসক্লাবে প্রার্থীরা বেনার-ফেস্টুন লাগিয়েছেন। গত তফসিল ঘোষনার পর থেকে প্রার্থী এবং ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা বিরাজ করছে।

তিনি আরো বলেন, আমরা সকলে এক ও অভিন্ন। আমাদের মধ্যে কোন ধরনের দিধাদন্ধ নেই। অতি উৎসাহী কিছু লোক আমাদের মধ্যে প্রবেশ করে নির্বাচনি আবহাওয়া নষ্ট করতে চাইছে। যারা সংগঠনকের সদস্যদের মাঝে দ্বন্ধ সৃষ্টি করতে আসবে তাদেরকে ছাড় দেওয়া হবে না। আমরা সকলে মিলে একটি সুন্দর নির্বাচন উপহার দিবো।

Facebook Comments

Check Also

এক অন্য রকম জিল্লুর রহমান জুয়েল

সজীব খান : চাঁদপুর পৌর সভার নতুন দায়িত্ব প্রাপ্ত মেয়র, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও …

vv