ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / প্রেসক্লাব হাজীগঞ্জ’র সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রেসক্লাব হাজীগঞ্জ’র সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ০৪ জুন চাঁদপুরের কয়েকটি স্থানীয় দৈনিক, সাপ্তাহিক, অনলাইন পত্রিকা ও ফেসবুকে হাজীগঞ্জ প্রেসক্লাব সভাপতিকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় মামলা শিরোনামে সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এক প্রতিবাদ লিপিতে বলা হয়েছে, সংবাদদটি উদ্দেশ্য প্রণোদিতভাবে প্রেসক্লাব হাজীগঞ্জ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিকের বিরুদ্ধে করানো হয়েছে।

আর এতে প্রতিপক্ষ হাজীগঞ্জ পেসক্লাব নিজেদের স্বার্থ হাছিলের জন্য মিথ্যা ও উদ্ভট বানোয়াটে রূপকথা সাজানো হয়েছে। মূলত আনোয়ার হোসেন মানিক হাজীগঞ্জ কন্ঠ’র নির্বাহী সম্পাদক, প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও বিজ্ঞাপনী সংস্থা্ এ্যাড স্পেস এর ব্যবস্থাপক হিসেবে সুনামের সাথে একযুগ ব্যবসা পরিচালনা করে আসছেন। প্রতিপক্ষ হাজীগঞ্জ প্রেসক্লাব হিংসায় ইর্ষান্নিত হয়ে তার সম্মানহানী করতে উঠে পড়ে লেগেছে। ফলে প্রতিপক্ষরা এখন হুমকী-ধমকী সহ বানোয়াটে ভিত্তিহীন তথ্য সংবাদ মাধ্যমকে দিয়ে প্রচারিত করে আসছে।

আমরা প্রেসক্লাব হাজীগঞ্জ এমন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রতিবাদ লিপিতে আরো বলা হয়েছে, অভিযুক্ত হাজীগঞ্জ প্রেসক্লাব এর সাথে প্রেসক্লাব হাজীগঞ্জ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক এর পূর্বে কোন শত্রুতা নেই।

তারই সাথে প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক এর সাংবাদিকতা, রাজনৈতিক ও ব্যবসায়ীক সন্মানহানী যারা করেছে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাই।

আনোয়ার হোসেন মানিক এর নাম ব্যবহার করে তাদের ইচ্ছে অনুযায়ী তথ্য প্রমাণ ছাড়া একজন সাহসী কলম সৈনিক কে অপবাদ মূলক কুখ্যাতি দিয়ে সন্মান হানীকর
তথ্য দিয়ে হাজীগঞ্জ প্রেসক্লাবের উপরোক্ত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, সম্মানহানীকর তথ্য পরিহার না করা হলে আইনগত ব্যবস্থা নিবে সংগঠন।

সংবাদে উল্লেখিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীণ, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

নিবেদক-

দপ্তর সম্পাদক
প্রেসক্লাব হাজীগঞ্জ

প্রতিবেদন: সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের দহুলীয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র …

vv