ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে শুক্রবার চাঁদপুর আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল

প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে শুক্রবার চাঁদপুর আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল

মাসুদ হোসেন : চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের নবনির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠান আগামী ৭ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেল ৩টায় চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানের শেষ পর্বে সংগীত সন্ধ্যায় একক গান গেয়ে দর্শক মাতাবেন চাঁদপুরের কৃতি সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল।
সংগীতের এই জনপ্রিয় তারকা চাঁদপুরের কৃতি সন্তান কণ্ঠশিল্পী এসডি রুবেল প্রায় ৩৭টির একক এ্যালবামের গায়ক তিনি।
শ্রোতা জনপ্রিয়তার তালিকায় তার অনেক গানই রয়েছে। এছাড়াও প্রায় দেড়শতাধিক চলচ্চিত্রে গান করেছেন তিনি।
‘জীবনের সৈকত’  অ্যালবাম দিয়ে সংগীত শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন এসডি রুবেল। ‘লাল বেনরশী’ গান দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। গায়কের পাশাপাশি তিনি একাধারে একজন গীতিকার, সুরকার, প্রযোজক এবং অভিনেতাও।
এসডি রুবেল প্রায় ৮-১০টির মত নাটক ও টেলিফিল্মের প্রযোজনা করেছেন। ২০১১ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘এভাবেই ভালোবাসা হয়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এছাড়াও নিজের প্রযোজনায় কয়েকটি ছায়াছবি তৈরি করেছেন এবং নায়ক হিসেবেও কাজ করেছেন তিনি। এস ডি রুবেল চাঁদপুর জেলায় জন্মগ্রহণ করে বর্তমানে ঢাকার সিদ্ধেশ্বরীতে পরিবার পরিজন নিয়ে থাকেন।
তার পিতার নাম সাধন ধর, মাতা মিলন ধর। তার শৈশব, কৈশোর ও তারুণ্য কেটেছে ইলিশের বাড়ি এই চাঁদপুরে। তিনি চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি ও চাঁদপুর সরকারি কলেজ থেকে এইচএসসিতে পড়াশুনা করে ঢাকা কলেজ থেকে এমএসসি পাশ করেন এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে এমফিল ডিগ্রি লাভ করেন।
উল্লেখ্য, চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ডা. দীপু মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।
সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হিরো অব বিল গেটস-২০২০ প্রফেসর সমীর কে সাহা, পিএইচডি, এবিসি ফুটওয়্যার ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন মজুমদার (সিআইপি)।
এছাড়া প্রশাসনের উর্ধ্বতণ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ কার্যকরী কমিটির সভাপতি ইকরাম চৌধুরী।
এ আনন্দ আয়োজনে চাঁদপুর প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দদেরকে অনুপ্রাণিত হয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ।
Facebook Comments

Check Also

কচুয়া প্রেসক্লাবের নতুন সভাপতি মানিক ভৌমিক, সম্পাদক মহিউদ্দিন

স্টাফ রিপোর্টার : কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সকল সদস্যের উপস্থিতিতে …

vv