ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / প্রেম করে বিয়ে অতঃপর মৃত্যু; চাঁদপুর বাবুরহাট কাউসার মালের স্ত্রীর মৃতদেহ উদ্ধার

প্রেম করে বিয়ে অতঃপর মৃত্যু; চাঁদপুর বাবুরহাট কাউসার মালের স্ত্রীর মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর বাবুরহাটে কাউসার মালের স্ত্রী মৃতদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ১০ বছর পূর্বে পরিবারের অমতে পালিয়ে গিয়ে বিয়ে করার পর স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার দুপুরে বাবুরহাট ১৪ নং ওয়ার্ড মতলব পেন্নাই সড়কের কাউসার মালের বসতঘরে এই ঘটনা ঘটে।
ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ হিরা(২৫) বেগমের মৃতদেহ তার পরিবারের লোকজন উদ্ধার করে শহরের সেন্ট্রাল প্রাইভেট হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করার পর নিহতের লাশ দ্রুত অ্যাম্বুলেন্সের উঠিয়ে বাবুরহাটে এনে দাফনের প্রস্তুতি নেয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদের নির্দেশে এসআই রফিক ও এএসআই গেনমো সঙ্গীয় ফোর্স নিয়ে বাবুরহাটে কাউসার মালের বাড়িতে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

পরিবারের লোকজন জানায়,মত তাফাজ্জল মালের মেয়ে হীরা আক্তারকে ১০ বছর পূর্বে ছত্তার মালির ছেলে কাউসার মাল পালিয়ে ঢাকায় নিয়ে বিয়ে করে। অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে করায় পরিবারের লোকজন তা কোনোভাবেই মেনে নেয়নি।

দীর্ঘদিন পালিয়ে থাকার পর বাড়িতে এসে কাউসার মাল রাস্তার পাশে নিজেই বাড়ি করে বসবাস শুরু করেন।
দীর্ঘদিন যাবৎ কাউসার তার স্ত্রীকে অমানুষিক নির্যাতন করতে থাকে।কাউছারের নির্যাতন সইতে না পেরে তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন নিহতের পরিবারের লোকজন। বিয়ের ১০ বছর পেরিয়ে গেলেও কাউছারের স্ত্রীর একটি সন্তান হলেও পরে সেই সন্তান মৃত্যুবরণ করে।

নিহত হীরার বোন অভিযোগ করে বলেন,স্বামীর নির্যাতন সইতে না পেরে তাঁর অকাল মৃত্যু হয়েছে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য কাউসার মালের পরিবারের লোকজন চাপ প্রয়োগ করছে। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

মৃত্যুর ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য কাউসার মালের পক্ষ নিয়ে একটি ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী সুমন সুকৌশলে নিহতের ভাইকে দিয়ে একটি অপমৃত্যু মামলা থানায় দায়ের করেন। তবে এই ঘটনাটি আত্মহত্যা নয় হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে বলে স্থানীয় এলাকাবাসী অভিযোগ করেন‌। কাউসার মাল একজন মাদক সম্রাট সকল অপকর্মের হোতা।

বাবুরহাটে মাদকের ডিলারদের পরিচালনা করে। তার নির্জন বাড়িতে মাদকের আশর প্রতি রাতে বসে। এই ঘটনার প্রতিবাদ করার কারণেই গৃহবধূ হীরার করুণ মৃত্যু হয়েছে।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv