ব্রেকিং নিউজঃ
Home / সম্পাদকীয় / প্রিয় চাঁদপুর ৪র্থ বর্ষে : আপনাদের উৎসাহে আমাদের পথ চলা

প্রিয় চাঁদপুর ৪র্থ বর্ষে : আপনাদের উৎসাহে আমাদের পথ চলা

ভাঙ্গা ভাঙ্গা স্বপ্নের মধ্য দিয়ে বাস্তবে রুপ দিতে এক ঝাঁক নবীন কলম সৈনিক নিয়ে চাঁদপুর জেলা হতে প্রিয় চাঁদপুর পরিবার গঠন হয়।
আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২০১৭সালের ২১ ফেব্রুয়ারী অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর নামটির আত্মপ্রকাশ পায় এবং তার ঠিক দুইদিন পর অর্থাৎ একই মাসের ২৩ ফেব্রুয়ারী পাঠকদের জন্য পুরোদমে প্রচারে আসে।
বহু ঘাঁত প্রতিঘাঁত আর চ্যালেঞ্জ ও প্রতিযোগীতার মধ্য দিয়ে ৩টি বছর অতিবাহিত করে চতুর্থ বছরে পদার্পণ করেছে প্রিয় চাঁদপুর। এতে মহান রাব্বুল আলামিনের নিকট লাখো শোকরিয়া।
আজ প্রিয় চাঁদপুর তৃতীয় বর্ষ অতিবাহিত করে চতুর্থ বর্ষে পদার্পন করায় দেশ-বিদেশের সর্বস্তরের সম্মানীত পাঠক, শুভানুধ্যায়ী, কলাকৌশলী ও প্রতিনিধিদের প্রতি রহিল লাল গোলাপ শুভেচ্ছা এবং অভিনন্দন।
পাঠক আর শুভানুধ্যায়ীদের অকৃত্তিম ভালোবাসা ও সার্বিক সহযোগীতায় প্রিয় চাঁদপুর পাঠক প্রিয় হয়ে জেলা পর্যায়ে শীর্ষে পৌঁছার সিঁড়ি অনেক আগেই এগিয়ে গিয়েছে।
আগামী দিনে পথ চলায় সকল পাঠক, শুভানুধ্যায়ী, প্রতিনিধি, বিজ্ঞাপন দাতাদের আরো বেশি বেশি ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি। বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে পাঠক ও সমাজের অবহেলিত মানুষের পাশে আমরা ছিলাম, আছি এবং আগামী দিনও থাকবো।
কবিতার ভাষায় বলছি “আমাদের দেশে সেই ছেলে হবে কবে, কথায় নয় কাজে বড় হবে।”
Facebook Comments

Check Also

এমপি’র মহানুভাবতায় দৃষ্টিহীন পেলো বাসস্থান ও নগদ অর্থ

চোখ থেকেও এই সমাজের অধিকাংশ লোক অন্ধ। আমরা নিজে বিশিষ্ট্য সমাজ সেবক, দানবীর, বড় বড় …

vv