ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / “প্রিয় চাঁদপুর” এর পক্ষ থেকে চেয়ারম্যানের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

“প্রিয় চাঁদপুর” এর পক্ষ থেকে চেয়ারম্যানের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

বিশ্ব মুসলিম সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল ফিতর সমাগত। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা এবং আত্মশুদ্ধির পর উৎসবের মহতা দ্বার প্রান্তে। ঈদ ভ্রাতৃত্ব, ঐক্যতা, অহিংসা যেমন আনয়ন করে অনুরূপ দ্বন্দ্ব বিরোধ, বিভেদ, সংকীর্নতা, সহিংসতা, অনৈক্য, প্রতিহিংসা, দুরীকরন করে থাকে। ঈদ আমাদের কেবল আনন্দ, উৎসব এবং উচ্ছাসের ফুলঝুরিকে সম্মুখ পানে আনয়ন করে না।

ঈদ ধনী, দরিদ্র, উঁচু, নিচু, বর্ণ গোত্র বাংশ সব শ্রেণীর এবং পেশার মানুষদেরকে এক মানসিকতা, অনুভূতিতে, আবেগে, বিশ্বাসে উচ্ছাসিত করে থাকে। কেবল নিজের জন্য প্রাপ্তি নয়, আনন্দ উচ্ছাস, উৎসব শুধুমাত্র একক ভাবে নয়। সর্বজন, সর্বস্তরের এবং সার্বজনীন ঈদ আনন্দ।

মুক্তিযুদ্ধের স্মৃতিধন্য আমাদের লাল সবুজের বাংলাদেশ বরাবরই সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি। এ দেশের প্রতিটি পরতে পরতে তাই ঈদ উৎসব সার্বজনীন উৎসবের বহিঃপ্রকাশ। আমাদের দেশের আর্থ-সামাজিক পরিস্থিতি এবং বাস্তবতা ঈদ উৎসব আমজনতাকে আচ্ছন্ন করেছে।

পবিত্র ঈদুল ফিতরের এই শুভ মূহুর্তে ‘প্রিয় চাঁদপুর ডটকমের’ অগনিত পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীদের প্রতি রইল ঈদ শুভেচ্ছা। ‘প্রিয় চাঁদপুর ডটকম’ পরিবারের সব পর্যায়ের কর্মকর্তা, এবং সহযোগীদের প্রতি রইল ঈদ শুভেচ্ছা। ঈদ মোবারক। 

 

নাহিদুল ইসলাম সোহেল

চেয়ারম্যান

প্রিয় মিডিয়া লিঃ (প্রিয় চাঁদপুর ডটকম)

Facebook Comments

Check Also

কচুয়ায় পানিতে ডুবে এক বৃদ্বের মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের খালের পানিতে ডুবে কাউছার আহমেদ …

vv