ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / প্রিয় চাঁদপুরের উদ্যোগে হাজীগঞ্জ পৌর মেয়র লিপনের সুস্থতার জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রিয় চাঁদপুরের উদ্যোগে হাজীগঞ্জ পৌর মেয়র লিপনের সুস্থতার জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাজীগঞ্জ পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম মাহবুব উল আলম লিপন এর রোগ মুক্তির জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার আসরের নামাজের পরে অনলাইন নিউজ পোর্টাল “প্রিয় চাঁদপুর” ডটকম এর উদ্যোগে পত্রিকার কার্যালয়ে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে হাজীগঞ্জ মজুমদার বাড়ী সংলগ্ন বায়তুল ইজ্জত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা যুনায়েদ আহমেদ দোয়া মাহফিল পরিচালনা করেন।

আইসিউতে পর্যবেক্ষণে পৌর মেয়র।

এসময় উপস্থিত ছিলেন, প্রিয় চাঁদপুর প্রকাশক আলহাজ্ব মো. মজিবুর রহমান রনি, সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, প্রধান সম্পাদক মো. জুয়েল রানা তালুকদার, নির্বাহী সম্পাদক মো. জসিম উদ্দিন, ইউইউএইচআরবিএফ এর হাজীগঞ্জ উপজেলা যুগ্ন সচিব আবু নোমান রিয়াজ, রায়হান মটরস্ এর স্বত্ত্বাধিকারী মো. সেলিম প্রমূখ।

উল্লেখ্য: শনিবার রাত সাড়ে আটটায় হাজীগঞ্জ পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন নিজ বাসায় অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁকে প্রথমে কুমিল্লা মুন হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থার অবনতি দেখা দিলে এবং উন্নত চিকিৎসার জন্য পরদিন রবিবার ঢাকা ল্যাব এইড হসপিটালে প্রেরণ করা হয় । বর্তমানে তিনি ল্যাব এইড হসপিটালে চিকিৎসকদের গভীর পর্যবেক্ষনে রয়েছেন।

পৌর মেয়রের সুস্থতায় জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

মতলব উত্তরে চেয়ারম্যান পদে ১১ ও সদস্য পদে ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে সুলতানাবাদ ইউনিয়নে ৬ জন এবং জহিরাবাদ …

vv