ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / প্রভাষক নুরুল বাতেনের মৃত্যুর ঘটনাটি দু:খজনক ও মর্মান্তিক

প্রভাষক নুরুল বাতেনের মৃত্যুর ঘটনাটি দু:খজনক ও মর্মান্তিক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী জিলানী চিশতী কলেজের সমাজকল্যান বিভাগের প্রভাষক অত্যন্ত মেধাবী শিক্ষক মো: নুরুল বাতেন গতকাল ২৯ মে শনিবার শাহমাহমুদপুর ইউনিয়নের পশ্চিম মান্দারী গ্রামে ভাড়া বাসায় আত্নহত্যার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাষ্টার্স দেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাষ্টার্সে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী দু:খ ও সমবেদনা প্রকাশ করে লেখেন, অত্যন্ত মেধাবী শিক্ষক প্রভাষক মো: নুরুল বাতেন একজন মেধাবী শিক্ষক ছিলেন ।

তিনি কেন এভাবে মৃত্যুবরণ করলেন তা নিয়ে বিষয়টি আমাকে ভাবিয়ে তুলেছে। তবে দীর্ঘদিন তিনি অসুস্থ ছিলেন ও মানুষিক রোগে ভুগছিলেন। এ ধরনের মৃত্যু মেনে নেওয়া যায় না। ঘটনাটি অত্যন্ত দু:খজনক, মর্মার্ন্তিক। প্রতিটি পরিবারেই সমস্যা আছে এবং থাকবে। কিন্তু তাই বলে এভাবে মৃত্যুর পথ বেঁচে নেওয়া কতটুকু সঠিক।

তারপরও অত্র কলেজের পক্ষ থেকে মরহুম নুরুল বাতেনের রুহের মাগফিরাত কামনা করছি এবং দোয়া থাকবে, আল্লাহ যাতে তাকে জান্নাতবাসী করে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv