ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / প্রবাসীদের সঠিক প্রশিক্ষণ দিতে পারলে বিদেশে তারা কোন সমস্যা পড়বে না -পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার

প্রবাসীদের সঠিক প্রশিক্ষণ দিতে পারলে বিদেশে তারা কোন সমস্যা পড়বে না -পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার

ফরিদগঞ্জ ব্র্যাক অফিসকৃত বিদেশ গামীদের সেবা ও প্রশিক্ষন কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠান

ব্র্যাক অফিসকৃত বিদেশ গামীদের সেবা ও প্রশিক্ষন কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

তিনি বলেন, ফরিদগঞ্জ উপজেলা একটি প্রবাসী অধ্যুষিত এলাকা। কিন্তু বেশির ভাগ প্রবাসীদের সঠিক ভাবে প্রশিক্ষণ প্রদান করতে পারলে বিদেশ গিয়ে তারা কোন সমস্যা পড়বে না। এতে করে আমাদের দেশের রেমিটেন্স বৃদ্ধি পাবে। তাই ব্র্যাক এর এই উদ্যোগকে স্বাগতম জানাই ।

যারা বিদেশ যাওয়ার জন্য ইচ্ছুক তাদের কোন প্রকার হয়রানী থেকে রক্ষা পেতে ব্র্যাককে সহযোগিতা করার জন্য আহ্বান জানান। আমার দেশের মানুষ যদি সঠিক ভাবে প্রশিক্ষন পায় সেই দিকে খেয়াল রাখতে হবে। বাংলাদেশ আজ অর্থনৈতিক ভাবে এগিয়ে যাওয়ার কারণগুলোর একটি রেমিটেন্স।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোমেনা আক্তারের সভাপতিত্বে সোমবার ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ কালির বাজার চৌরাস্তা এলাকার রফিক টওয়ারে অবস্থিত ব্র্যাক অফিসে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, যুবউন্নয়ন অফিসার ইব্রাহিম মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী নোমান, ব্র্যাক কর্মকর্তা আমিনুল ইসলাম, চাঁদপুর জেলা অফিস ম্যানাজার ফারুক আহম্মেদ, ও এরিয়া ম্যানাজার বোরহান উদ্দিন প্রমূখ।

প্রতিবেদন: আনিছুর রহমান সুজন, নিজস্ব প্রতিবেদক, ফরিদগঞ্জ

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ পৌরবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে চাই : মেয়র প্রার্থী মনির

এস,এম ইকবাল : জনগণের ভালোবাসাকে পূঁজি করতে প্রতিনিয়ত মানুষের দোরগোড়ায় যাচ্ছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আকবর …

vv