ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন দেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না’-মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি  

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন দেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না’-মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি  

দলে অনুপ্রবেশকারীদের ব্যাপারে সতর্ক থাকুন-আবু নঈম দুলাল পাটওয়ারী

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১১ জুন শনিবার বিকাল ৪টায় হাজীগঞ্জ ডাক বাংলো অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। তৃনমূল বর্ধিত সভায় সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে বলেন, বিএনপি-জামায়াতের সকল ধ্বংস-হত্যা-ষড়যন্ত্রকে উপেক্ষা করে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। বিএনপি-জামায়াতের এবং বিদেশী সকল ষড়যন্ত্র প্রতিহত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা হবেই।

মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি আরো বলেন, জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণে যে উন্নয়ণমূলক কাজ করেছেন তা জনগণের কাছে পৌছে দিতে হবে। সে দায়িত্বটুকু আমাদের তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দকে পালন করতে হবে।

তিনি বলেন আওয়ামীলীগ কোন অন্যায় করেনি যে, কারো রক্ত চক্ষু, কোন অশনি সংকেতকে ভয় পাবে। আমরা অশনি সংকেত কে ভয় পাই না। কেন্দ্র থেকে জেলা, উপজেলা, ইউনিয়ন ও তৃনমূল নেতৃবৃন্দ আমাদের সাথে আছে আমাদের মধ্যে কোন দিধা বিভক্ত নেই। দীর্ঘ ২১টি বছর যাবৎ হাজীগঞ্জ-শাহরাস্তি মানুষের সহযোগীতা ও সমর্থণ পেয়ে আসছি। দু’উপজেলায় আমার ২২২টি ওয়ার্ড রয়েছে। প্রত্যেক জায়গায়, গ্রামে মানুষের কাছে আমি পৌছতে পারি না। তৃনমূল নেতৃবৃন্দকে নিরপেক্ষ ও নতুন ভোটারের সমর্থণ আদায় করতে হবে। ইউপি আওয়ামী লীগ ওয়ার্ড আওয়ামী লীগের সাথে বছরে দু’বার সভা করতে হবে। ইউনিয়নের বরাদ্ধগুলো ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে সমন্বয় করবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ২০১৯ সালের নির্বাচনে সরকার গঠন করে ২০২১ সালের মধ্যে আমরা উন্নয়ন ও মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বের বুকে পরিচিত পাব।

তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ায় আমি সংসদ সদস্য হতে পেরেছি এবং দেশের মানোন্নয়ন হয়েছে। দিনে দিনে আমরা সকল উন্নয়ন কর্মকান্ডের সুবিধা ভোগ করছি। দেশ উন্নত হতে পারেনি যারা ক্ষমতায় ছিলো তারা নিজেদের চিন্তায় ব্যস্ত ছিলো। তাদের ব্যক্তি উন্নয়ন হয়েছে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়নি। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের মানুষ আজ উন্নয়ন চোখে দেখতে পারছে এবং এর সুবিধা ভোগ করতে সক্ষম হচ্ছে। আজকের প্রধানমন্ত্রী নিজের জন্য নয় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। শীঘ্রই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে।

বিশেষ অতিথি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী তাঁর বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দল ও দেশ ঐক্যবদ্ধ আছে। তিনি মুখে যা বলেন তা করেন। আমরা লুটপাটের রাজনীতি করি না।’ ‘আওয়ামী লীগ গণতান্ত্রিক আন্দোলনে অনেকবার রক্ত দিয়েছে। পৃথিবীর কোনো আন্দোলনে কোনো দল বা দেশ এতো রক্ত দেয়নি, যা আওয়ামী লীগ দিয়েছে। আমরা নেতা নির্বাচিত করি ঐক্যবদ্ধ ও গণতান্ত্রিকভাবে।তিনি হুশিয়ার করে বলেন দলে অনুপ্রবেশকারীদের ব্যাপারে সতর্ক থাকুন। তিনি বলেন, ‘টানা দুবার সরকার ক্ষমতায় থাকার কারণে দলে অনেক অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে। এরা নানা ধরনের কর্মকাণ্ডের মাধ্যমে দল এবং সরকারের ইমেজকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে। তাই এদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে।’

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ সভাপতি আলী আশ্রাফ দুলালের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন এর পরিচালনায় ও সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের সঞ্চালনায় তৃনমূল বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী। এ সময় আরো উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোং জাবেদুল ইসলাম। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, প্রচার সম্পাদক জামাল মজুমদার, তথ্য ও গবেষনা সম্পাদক সিনিয়ার সাংবাদিক  আবু তালেব লিটন, সহ দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টু।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ১নং রাজারগাঁও ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হাদী, সদস্য আবুল কালাম আজাদ, ২নং বাকিলা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহফুজুর রহমান পাটওয়ারী ইউসুফ, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ৩নং কালচোঁ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামাল আহমেদ মজুমদার, ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মানিক হোসেন প্রধানীয়া,  ৪নং কালচোঁ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজালাল মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর, সাবেক চেয়ারম্যান আবু নছর মিন্টু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুট্টো, ৫নং সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. শফিকুর রহমান মীর, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কামাল হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বিল্লাল মাস্টার, ৬নং বড়কুল ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, উপজেলা আওয়ামীলীগ সদস্য আবু তালেব মেম্বার, ৭নং ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাচ্চু মিয়া, ৮নং ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মির্জা জলিলুর রহমান দুলাল, ৯নং গন্ধব্যপুর উত্তর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলিটারী, ১০নং গন্ধ্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক খোরশেদ আলম শোভন, ১১নং ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ব্যবসায়ী সংগঠক ইঞ্জিনিয়ার শফিকুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মুশু পাটওয়ারী।

এছাড়াও তৃণমূল বর্ধিত সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম মামুন, যুগ্ম আহবায়ক মাসুদ ইকবাল, শহর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, ১২নং দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম বকাউল, প্রেসক্লাব হাজীগঞ্জ সভাপতি সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সম্মানীত সদস্য নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, সহ সভাপতি ফিরোজ আলম কিরন, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহাদ আলম নির্জর, মেহেদী হাছান জুয়েল, শহর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী, সাংগঠনিক সম্পাদক সৌরভ ওয়াজেদ তাজ প্রমূখ।

প্রতিবেদন: রকিবুল ইসলাম

Facebook Comments

Check Also

চাঁদপুর গাছ ও দেয়াল পরে দুই শিশু আহত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় আমগাছ ও দেয়ালের চাপায় ২ শিশু গুরুত্বর …

vv