ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে মতলব উত্তরের আমিরাবাদে কেককাটা, আলোচনাসভা ও দোয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে মতলব উত্তরের আমিরাবাদে কেককাটা, আলোচনাসভা ও দোয়া

মতলব উত্তর ব্যূরো : জাতির জনক শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আমিরাবাদ বাজারে কেককাটা, আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

২৯ সেপ্টেম্বার বুধবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে কেককাটা, আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান।

আওয়ামীলীগ নেতা কামাল হোসেন গাজীর সঞ্চালনায় এবং আব্দুর মজিদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে  বক্তব্য রাখেন, ক্যাপ্টেন (অবঃ) গাজী আফজাল হোসেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার,  ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বসির আল-হেলাল, যুবলীগ নেতা আব্দুল মালেক প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশের প্রশ্নে শেখ হাসিনার কোনো বিকল্প বাংলাদেশে নেই। তাই একমাত্র শেখ হাসিনাই জাতির আশা আকাঙ্ক্ষার নির্ভরযোগ্য আশ্রয়স্থল। পদ-পদবী আর মর্যাদার মোহে নয়, বঙ্গবন্ধুর আদর্শ যারা অন্তরে ধারণ করেন, সহযোগী হিসেবে তাদের নিয়েই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। দেশের উন্নয়নের প্রশ্নে আমরা সর্বদা শেখ হাসিনার পাশেই আছি। দোয়া আল্লাহ তায়ালা যেনো আমাদের প্রিয় নেত্রীকে দীর্ঘদিন বাঁচিয়ে রাখেন।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘাযু কামনাসহ সারা বিশ্বের মুসলমানদের শান্তি কামনা করে দোয়া করা হয় এবং প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে কেককাটা হয়।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv