ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / প্রধানমন্ত্রী বরাবর বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট চিকিৎসা পরিষদের স্মারকলিপি প্রদান
চাঁদপুরের জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়ার কাছে প্রধানমন্ত্রী বরাবর বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট চিকিৎসা প্রযুক্তিবিদ পরিষদ নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন।

প্রধানমন্ত্রী বরাবর বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট চিকিৎসা পরিষদের স্মারকলিপি প্রদান

সাইদ হোসেন অপু চৌধুরী : রাষ্ট্রপতির নির্বাহী আদেশে স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে নিয়োগপ্রাপ্ত ১৪৫ জন মেডিকেল টেকনোলজিষ্টদের ন্যায় করোনাভাইরাস মোকাবেলায় সম্পূর্ণ স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ ও শনাক্তদের কাজে নিয়োজিত করা স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের রাজস্ব খাতে নিয়োগ প্রদানের দাবিতে বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট চিকিৎসা প্রযুক্তিবিদ পরিষদ চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

আজ ৫ জুন রোববার সকালে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়ার কাছে এই স্মারকলিপি জমা দেন সংগঠনের নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয় : করোনাভাইরাস মোকাবেলায় নিজের জীবন বাজি রেখে নমুনা সংগ্রহ ও শনাক্তকরণের কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টদের রাজস্ব খাতে স্থায়ী নিয়োগ প্রদান এবং স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে নিয়োগপ্রাপ্ত ১৪৫ জন মেডিকেল টেকনোলজিস্টদের নেয় সবগুলো ছাত্র সময়ের ভিত্তিতে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ এবং শনাক্তকরণের কাজে নিয়োজিত বাদ পড়া স্বেচ্ছাসেবী, মেডিকেল টেকনোলজিষ্টদের রাজস্ব খাতে স্থায়ী নিয়োগ প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট চিকিৎসা প্রযুক্তিবিদ পরিষদ চাঁদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ডাঃ মাসুদ হাসান, সাধারণ সম্পাদক মানিক মজুমদার সোহাগ, মেডিকেল টেকনোলজিষ্ট কায়েম হোসেনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং টেকনোলজিস্ট বৃন্দু।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দুই মেয়র প্রার্থীর মাস্ক বিতরন

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে সাধারন মানুষকে করোনা থেকে সুরক্ষিত রাখতে মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপন …

Shares
vv