ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / প্রধানমন্ত্রীর জন্ম মাস উপলক্ষ্যে মতলব উত্তরে বিশেষজ্ঞ চিকিৎসক ফ্রি মেডিকেল ক্যাম্প
মতলব উত্তরে শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর জন্ম মাস উপলক্ষ্যে মতলব উত্তরে বিশেষজ্ঞ চিকিৎসক ফ্রি মেডিকেল ক্যাম্প

মতলব উত্তর ব্যুরো : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম মাস উপলক্ষ্যে মতলব উত্তরে শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

২৪ সেপ্টেম্বর শুক্রবার দিনব্যাপী ফ্রি চিকিৎসা কার্যক্রমে সেবা প্রদান করেন, খ্যাতনামা ৬ জন চিকিৎসক । তাঁরা হলেন, জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন সহকারী অধ্যাপক ডা. মাহমুদুল হাসান কাফি, নিউরো সার্জন ডা. বশির আহম্মেদ খান, মেডিসিন বিশেষজ্ঞ ডা. সামছুদ্দোহা সরকার সঞ্চয়, প্রসূতি ও স্ত্রীরোগ বিদ্যা বিশেষজ্ঞ ও সার্জন ডা. রুবিনা বারী, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আহসান উল্লাহ আল বাকী, ডায়াবেটিস ও হরমোন রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ নূরুল আমিন দিপু।

প্রেমিককে দিয়ে নিজ মেয়েকে হত্যার পর মায়ের অভিনয়

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন সহকারী অধ্যাপক ডা. মাহমুদুল হাসান কাফি জানান, সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সারা দিন ৬ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা দেয়া হয়েছে।

মতলব উত্তরে শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্প পরিদর্শন করেন শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিংবডির সভাপতি মো. হারুন সরকার, অধ্যক্ষ শরীফ উল্লাহ, সমাজসেবক দাদন সরকার, শরীফ ওবায়েদ উল্লাহ বাদল, এ্যাডভোকেট শামীম আহমেদ, এ্যাড. আব্বাস। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- জিয়া উদ্দিন রাসেল সরকার, আবদুল গাফ্ফার নাঈম, সৈয়দ আহমেদ, ও রিপন সরকার।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv