ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ‘প্রতিবেশীর জন্যে ভালোবাসার ঈদ উপহার’ দিলো চাঁদপুর প্রবাসী কল্যাণ সমিতি

‘প্রতিবেশীর জন্যে ভালোবাসার ঈদ উপহার’ দিলো চাঁদপুর প্রবাসী কল্যাণ সমিতি

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আযহা ‘প্রতিবেশীর জন্যে ভালোবাসার ঈদ উপহার’ নিয়ে মহামারি করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়ালো পৃথিবীর বিভিন্ন দেশে কর্মরত চাঁদপুর সদর উপজেলার প্রবাসীরা। ১৮ জুলাই রোববার রাতে প্রবাসী কল্যাণ সমিতি’র আয়োজনে সদ্যদের নিজ এলাকায় নিম্নবিত্ত পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা দেয়া হয়।

প্রতিবেশীর জন্যে ভালোবাসার ঈদ উপহার’ লেখা প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, পেয়াজ, আলু, চিনি, তৈল, দুধসহ বিভিন্ন খাদ্য পণ্য।

এই মানবিক কাজে নিজেদের কষ্টউপার্জিত অর্থ সহায়তা করেন, কুয়েত প্রবাসী মোঃ রুবেল খান, আফ্রিকা প্রবাসী মোঃ মাসুদ কবিরাজ, সৌদি প্রবাসী মোঃ শাহাদাত কবিরাজ, কুয়েত প্রবাসী মোঃ ইয়াছিন শেখ, সৌদি প্রবাসী মোঃ সেলিম গাজী, ওমান প্রবাসী সাব্বির আহমেদ চাঁন মিয়া, সাবেক সৌদি প্রবাসী মোঃ সেলিম কবিরাজ, সাবেক কুয়েত প্রবাসী মোঃ হাজী অাব্দুল কুদ্দুস খান, সৌদি প্রবাসী মোঃ কবির কবিরাজ, সাবেক ওমান প্রবাসী, মোঃ মাসুদ রানা জাফর, সৌদি প্রবাসী মোঃ সেলিম খান, ওমান প্রবাসী মোঃ মমিন কবিরাজ, ব্যবসায়ি অাজাদুর রহমান মহসিন, কুয়েত প্রবাসী মোঃ নাছির শেখ।

ঈদ উপহার বিতরণের বিষয়ে প্রবাসী কল্যান সমিতির নেতৃবৃন্দরা বলেন, ‘ঈদ ধনী-গরিব সবার জন্য। আর ধনীদের সম্পদের মধ্যেই কিন্তু গরিবের হক রয়েছে। আমরা চেষ্টা করেছি যাতে আমাদের এলাকার কেউ খাবারের কষ্ট না পায়।’ প্রতিবেশী যেন অভুক্ত ও অনাহারে না থাকে। তারা আরো বলেন, অসহায়, গরিব, অসুস্থ, খেটে খাওয়া মানুষের পাশে থেকে তাদের সুখ, দুঃখের সাথী হওয়া। আর সেই লক্ষ্যে আমরা আমাদের চেষ্টা চলমান রাখব সব সময়’।

উল্লেখ : পৃথিবীর বিভিন্ন দেশে কর্মরত চাঁদপুর সদর উপজেলার প্রবাসীদের নিয়ে গত১৩ মে প্রবাসী কল্যান সমিতির ৬৫ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়। প্রবাসীদের কষ্টার্জিত অর্থ সঞ্চয়ের পাশাপাশি প্রতিটি সদস্য একে অন্যে বিপদে-আপদে পাশে থাকার পরিকল্পনা নিয়েই প্রবাসী কল্যান সমিতি গঠন করা হয়েছে।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv