ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / পৌর মেয়রের সাথে হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত
হাজীগঞ্জ পৌরসভায় দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপনকে ফুলেল শুভেচ্ছা জানান হাজীগঞ্জ প্রেসকাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ।

পৌর মেয়রের সাথে হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

হাজীগঞ্জ পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিত চাই

—————–আ. স. ম. মাহবুব-উল আলম লিপন

নিজস্ব প্রতিবেদক : হাজীগঞ্জ পৌরসভাকে দেশের মধ্যে অন্যতম একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে পৌরবাসির সহযোগিতা চেয়েছেন হাজীগঞ্জ পৌরসভার দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে নির্বাচিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ. স. ম. মাহবুব-উল আলম লিপন।

মঙ্গলবার সকালে তিনি হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে এ কথা বলেন।
এ সময় তিনি বলেন, আমি চাই হাজীগঞ্জ পৌরসভা হবে এমন একটি পৌরসভা যেখানে থাকবে জবাবদিহিতা, স্বচ্ছতা। এ পৌরসভায় যেনো কোন লোক এসে ফেরত না যায়, সে ব্যাপারে দিক নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন, আমি সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। চ্যালেঞ্জিং কাজ করতে ভালো লাগে।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন এজন্য আমি ও আমার পরিবার বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

তিনি বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। সেখানে আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীবৃন্দ, সংবাদকর্মীবৃন্দ আমার নির্বাচনে সর্বাত্মক সহযোগিতা করেছেন এজন্য আমি তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি বলেন, আমি হাজীগঞ্জ প্রেসক্লাবের সংবাদকর্মীদের সাথে সব সময় আছি। তাদের জন্য আমার দরজা সবসময় উম্মুক্ত থাকবে। আমি আপনাদের মাথার উপর ছাদের ব্যবস্থা করতে যাচ্ছি। শিঘ্রই হাজীগঞ্জ প্রেসক্লাবের বসার জন্য স্থায়ী ব্যবস্থা করছি ইনশাআল্লাহ।

সৌজন্য স্বাক্ষাতকালে দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপনকে প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। পৌর মেয়র হাজীগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যকে দুপরের খাবার পরিবেশন করেন।

সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সভাপতি ও ন্যাশনাল কম্পিউটারের স্বত্ত্বাধীকারী জহিরুল ইসলাম লিটন, প্রতিষ্ঠাতা সদস্য হাবিবুর রহমান, সাবেক সভাপতি মো. কামাল হোসেন, সাবেক সভাপতি মো. খালেকুজ্জামান শামীম, সাবেক সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সাবেক সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, যুগ্ম সম্পাদক ইমাম হোসাইন হিরা, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মঞ্জুর আলম, আইটি বিষয়ক সম্পাদক সুজন দাস, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক গাজী মহিনউদ্দিন, কার্যকরী পরিষদের সদস্য শাখাওয়াত হোসেন শামীম, কবির আহমেদ ও মো. সাইফুল ইসলাম।

প্রেসক্লাবের সদস্য পপুলার বিডি নিউজের এডিটর মনিরুজ্জামান বাবলু, মোহাম্মদ হাবিবউল্যাহ, রেজাউল করিম নয়ন, হুমায়ুন কবির, আবু বকর ছিদ্দিক সুমন, জসিমউদ্দিন।

এ ছাড়াও সংবাদকর্মী এম আলী মুজিব, মজিবুর রহমান রনি, মহিবুল হাসান রিপন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv