ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / পৌর কাউন্সিলাররা যে অভিযোগ উত্থাপন করেছে তা ভিত্তিহীন ও গভীর চক্রান্ত
বুধবার বিকালে ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য প্রদান করছেন।

পৌর কাউন্সিলাররা যে অভিযোগ উত্থাপন করেছে তা ভিত্তিহীন ও গভীর চক্রান্ত

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জ পৌরসভার মেয়রের বিরুদ্ধে কাউন্সিলার আনিত অভিযোগ নিয়ে করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে বুধবার বিকালে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন পৌর মেয়র মাহফুজুল হক।

সংবাদ সম্মেলনে মেয়র তাঁর লিখিত বক্তব্যে বলেন, পৌর কাউন্সিলাররা যে অভিযোগ উত্থাপন করেছে তা ভিত্তিহীন। বরং একটি অসাধু মহল তাদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য কিছু কাউন্সিলারকে ভুল বুঝিয়ে এসব অভিযোগ করেছে।

তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানের জন্য চ্যালেঞ্জ দিয়ে বলেন,আওয়ামীলীগ সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি জামাত জোটের মদদে অনাস্থার নামে এ নাটক করছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত তিনজন পৌর কাউন্সিলার সংবাদ সম্মেলন অন্য কাউন্সিলারদের আনিত অভিযোগ সঠিক নয় বলে দাবী করেন।

তিনি বলেন, তার বিরুদ্ধে আনিত বিভিন্ন প্রকল্প নিয়ে কথা বলেছেন, তা ভিত্তিহীন। কারণ পৌরসভার রেকর্ড রয়েছে, ওই প্রকল্পগুলোর কাজ সম্পন্ন না হওয়ায় ওই প্রকল্পের টাকা ঠিকাদারকে দেয়া হয়নি। মাসিক সভা হয়েছে, রেকর্ড রয়েছে। পৌর কাউন্সিলাররা নিয়মানুযায়ী সম্মানি পেয়েছেন। তবে পৌরসভার আর্থিক অবস্থার কারণে গত এক বছর যাবত সম্মানি দেয়া হয়নি বলে তিনি স্বীকার করেন।

এসময় উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, পৌর কাউন্সিলারদের তিনি মোবাইল ফোনে বহুবার তাঁর কথা শোনার জন্য এবং ইউএনও সাহেবও তাদেরকে বসার জন্য আহ্বান জানান। কিন্তু তারা কর্ণপাত করেন নি। ফলে তাদের উদ্দেশ্য নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে। তাছাড়া স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীও কাউন্সিলারদের এসব অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুর রহমান বাবলু, পৌর আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন , পৌর সচিব এ কে এম খোরশেদ আলম, সহকারি প্রকৌশলী নজরুল ইসলাম, পৌর কাউন্সিলার জাকির গাজী, আ: মান্নান পরান, প্যানেল মেয়র খোতেজা বেগম।

উল্লেখ্য, এর আগে ২৪ এপ্রিল মঙ্গলবার বিকালে ফরিদগঞ্জ জেলা পরিষদ ডাকবাংলোতে মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন বেশ কয়েকজন কাউন্সিলার ।

Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv