ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / পূনরায় নির্বাচিত হয়ে সমিতিটিকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই : সুজন

পূনরায় নির্বাচিত হয়ে সমিতিটিকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই : সুজন

সাংবাদিকদের সাথে হাজীগঞ্জ ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদকের মতবিনিময়

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুরের হাজীগঞ্জের জাতীয় ও স্থানীয় পত্রিকার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী মো. হায়দার পারভেজ সুজন।

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ গাউছিয়া হাইওয়ে রেস্টুরেন্ট এন্ড চাইনিজে উক্ত মতবিনিময় সভার আয়োজন করেন।

তিনি বলেন, পূনরায় নির্বাচিত হয়ে সমিতিটিকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই, সে লক্ষ্যে কাজ করে যাবে। এমনকি পূর্বের ন্যায় বাজারে সন্ত্রাস, চাঁদাবাজসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে মুক্ত রাখতে সে ধরনের পদক্ষেপ আমি সমিতির সাধারণ সম্পাদক হিসেবে ব্যবস্থা নিবো। এমন ধরনের প্রদক্ষেপ বাস্তবায়ন করতে আমি সাংবাদিক, সমিতির সকল সদস্য ও ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করছি। আগামী ২৫ এপ্রিল বুধবার যেন সকল ভোটারগন শান্তিপূর্ন পরিবেশে ভোট দিতে পারে এ জন্য আমার ব্যক্তিগত পক্ষ থেকে আপনাদের সহযোগিতা কামনা করি।

এতে হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন, সদস্য খালেকুজ্জামান শামীম, কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ, প্রচার সম্পাদক এস এম মিরাজ মুন্সী, অর্থ বিষয়ক সম্পাদক মুনছুর আহম্মেদ বিপ্লব, তথ্য ও গবেষণা সম্পাদক মঞ্জুর আলম, কার্যকরি সদস্য মেহেদী হাছানসহ স্থানীয় ও জাতীয় পত্রিকার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv