ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / পুলিশ জনগনের শাসক নয় সেবক হিসেবে কাজ করছে : শাহরাস্তিতে ওসি শাহ্ আলম
শাহরাস্তির সুচীপাড়া দক্ষিণ ইউনিয়নে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ওসি মো: শাহআলম এলএলবি।

পুলিশ জনগনের শাসক নয় সেবক হিসেবে কাজ করছে : শাহরাস্তিতে ওসি শাহ্ আলম

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে সুচীপাড়া দক্ষিণ ইউনিয়নে মাসিক ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ ফেব্রুয়ারী বুধবার বিকাল ৩ টায় সুচীপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অধ্যক্ষ এম. এ. আউয়াল মজুমদারের সভাপতিত্বে ও থানার উপ-পরিদর্শক আবদুল আউয়ালের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহআলম এলএলবি।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, জঙ্গীবাদ যে কোন অপরাধ আপনাদের নজরে আসলে সাথে সাথে পুলিশকে অবহিত করুন। আপনাদের সহযোগিতায় জনগনকে সার্বিক নিরাপত্তা ও সহায়তায় পুলিশ বাহিনীর সদস্যরা নিষ্ঠা ও আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করছে। পুলিশ জনগনের শাসক নয়, সেবক হিসেবে কাজ করছে। সর্বোপরি জনগনের কল্যানে যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ বাহিনী সর্বদা প্রস্তত রয়েছে। সেজন্য কমিউনিটি পুলিশিং সদস্যদের আরো দায়িত্বশীল ও আন্তরিকতার সহিত কাজ করতে হবে। কমিউনিটি পুলিশিং সদস্যরা সক্রিয় হলে যে কোন অপরাধ নিমূল করা সম্ভব।

এ সময় আরো বক্তব্য রাখেন সুচীপাড়া দক্ষিণ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান ডা: আবদুর রশীদ, ইউপি কমিউনিটি পুলিশিং সাধারন সম্পাদক হুমায়ন কবির সেন্টু, উপজেলা কমিউনিটি পুলিশিং নেত্রী ও মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জাহানারা ইমাম, আয়েশা রেদোয়ান শিমু, জেসমিন আক্তার, কমিউনিটি পুলিশিং নেতা জসিম উদ্দিন পাটোয়ারী, জাহাঙ্গীর আলম মাষ্টার, মীর হোসেন বাবুল প্রমুখ।

ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ, থানা পুলিশের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে প্রবীণ হিতৈষীর প্রয়াণ

মোঃ মাসুদ রানা : শাহরাস্তিতে পরিতোষ দেব (৭৫) নামের এক প্রবীণ হিতৈষীর প্রয়াণ হয়েছে। শনিবার …

vv