ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / পুলিশ জনগনের শাসক নয় সেবক হিসেবে কাজ করছে : সি.এএসপি আবুল কালাম চৌধুরী
শাহরাস্তি মডেল থানায় ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো: আবুল কালাম চৌধুরী।

পুলিশ জনগনের শাসক নয় সেবক হিসেবে কাজ করছে : সি.এএসপি আবুল কালাম চৌধুরী

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে মাসিক ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা, অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারী সোমবার সকাল ১১ টায় শাহরাস্তি মডেল থানা কমিউনিটি পুলিশিং সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অধ্যক্ষ এমএ আউয়াল মজুমদারের সভাপতিত্বে ও থানার উপ-পরিদর্শক (এস আই) সৈকত দাস গুপ্তর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো: আবুল কালাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবদুল মান্নান।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, মাদক,ইভটিজিং, বাল্যবিবাহ,নারী নির্যাতন, জঙ্গীবাদ যে কোন অপরাধ আপনাদের নজরে আসলে সাথে সাথে পুলিশকে অবহিত করুন। আপনাদের সহযোগিতায় জনগনকে সার্বিক নিরাপত্তা ও সহায়তায় পুলিশ বাহিনীর সদস্যরা নিষ্ঠা ও আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করছে। পুলিশ জনগনের শাসক নয়, সেবক হিসেবে কাজ করছে। সর্বোপরি জনগনের কল্যানে যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ বাহিনী সর্বদা প্রস্তত রয়েছে। সেজন্য কমিউনিটি পুলিশিং সদস্যদের আরো দায়িত্বশীল ও আন্তরিকতার সহিত কাজ করতে হবে। কমিউনিটি পুলিশিং সদস্যরা সক্রিয় হলে যে কোন অপরাধ নির্মূল করা সম্ভব।

এ সময় আরো বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি ডা: খোরশেদ আলম, সাধারন সম্পাদক আবদুল মান্নান বেপারী, সুচীপাড়া দক্ষিণ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি গোলাম মোস্তফা, ইউপি কমিউনিটি পুলিশিং সাধারন সম্পাদক হুমায়ন কবির সেন্টু, উপজেলা কমিউনিটি পুলিশিং নেত্রী ও মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জাহানারা ইমাম, কমিউনিটি পুলিশিং নেতা জসিম উদ্দিন পাটোয়ারী, জাহাঙ্গীর আলম মাষ্টার, আলমগীর হোসেন, জহিরুল ইসলাম, হাবিবুর রহমান, ফারুকুল আলম প্রমুখ।

ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ, থানা পুলিশের কর্মকর্তা বৃন্দ ও উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

২০ বছর পর কুমিল্লায় ব্যাট হাতে কণ্ঠশিল্পী আসিফ : তিন বলে ৯ রান সংগ্রহ

মাসুদ হোসেন : প্রায় ২০ বছর পর কুমিল্লা জিলা স্কুল মাঠে ক্রিকেট খেলতে নামেন আসিফ …

Shares
vv