ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / পুরানবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলমের বিদায়

পুরানবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলমের বিদায়

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর পুরানবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ জাহাঙ্গীর আলম এর বদলিজনিত বিদায় উপলক্ষে ব্যবসায়ী নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ সেপ্টেম্বর সোমবার বিকেল ৫টায় পুরানবাজার ফাঁড়িতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক গোপাল সাহা, চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ সিদ্দিকুর রহমান ঢালী, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ উজ্জল তালুকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আব্দুল মজিদ খান ডেঙ্গু, ভাই ভাই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খান বাদল মহাসচিব মোহাম্মদ জাকারিয়া ভূঁইয়া বতু সহ বিভিন্ন শ্রেণি-পেশার সুধীজন। ইন্সপেক্টর মোঃ জাহাঙ্গীর আলম বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদানের পর চাকুরীর সুবাদে বহু জেলায় কাজ করার সুযোগ হয়েছে।

চাঁদপুর জেলায় দীর্ঘদিন যাবৎ চাকুরি করেছি, এখানকার সকল শ্রেণী পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা পেয়েছি এজন্য আমি চাঁদপুরবাসীর কাছে কৃতজ্ঞ।

বিশেষ করে পুরানবাজার ফাঁড়ির ইনচার্জ এর দায়িত্ব নেওয়ার পর এখানকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ সহ সামাজিক অপরাধ রোধকল্পে পুরানবাজারের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা আমাকে যথেষ্ট সহযোগিতা করার কারণে এখানকার চিহ্নিত মাদক বিক্রেতা ও সেবনকারীদের আইনের আওতায় আনতে অনেক সহজ হয়েছে।

তিনি আরো বলেন, আমি যতদিন বেঁচে থাকব চাঁদপুর তথা পুরানবাজারের মানুষের কথা মনে রাখব। এখানকার আইন-শৃঙ্খলা ও পরিবেশ পরিস্থিতি সুন্দর রাখার ক্ষেত্রে অনেকের সাথেই ভুল বুঝাবুঝি হয়েছে। এজন্য আমি দুঃখ প্রকাশ করছি।

বিনিময় সভা শেষে পুরান বাজার পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম কে একটি শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করেন। এছাড়া ২নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv