ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / পুরাণবাজার অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে নেতৃবৃন্দ

পুরাণবাজার অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে নেতৃবৃন্দ

চাঁদপুর শহরের পুরাণবাজার ট্রাংক পট্টিত এলাকায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর পৌর মেয়র আল্হাজ¦ নাছির উদ্দিন আহমেদ ও চাঁদপুর সদর ইউএনও উদয়ন দেওয়ান।

শনিবার (২৭ মে) সকালে পর্যায়ক্রমে তারা অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেন এবং ব্যবসায়ীদের সাথে কথা বলে তাদের সান্তনা দেন।

সুজিত রায় নন্দী ত্রাণ মন্ত্রনালয় থেকে এবং জেলা আওয়ামীলীগ সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহমেদ পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতার আশ্বাস প্রদান করে।

তাদের সাথে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক মাঝি, জাতীয় পার্টির জেলার নেতা ইব্রাহীম দেওয়ান স্বপন, ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়ী ও স্বেচ্ছাসেবকলীগের নেতা শেখ শরিফ আহমেদ, আওয়ামীলীগ নেতা আবুল বাশার মিলন, ফজল প্রধানিয়া, মোহাম্মদ আলী কুট্টি, তিমির নাহা প্রমুখ।

প্রসঙ্গত, শুক্রবার রাতে আকস্মিক অগ্নিকান্ডে ট্রাংক পট্টির হোসেন হাজীর মার্কেটের ৭ টি দোকান মালামালসহ পুড়ে যায়। এছাড়াও মোল্লা ম্যনসনের একটি স্টেশনারি দোকানের আংশিক ক্ষতি হয়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী শেখ শরিফ জানান, তার প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার মালামাল বিনষ্ট হয়েছে। দুলাল মিয়ার সুতা ঘরের প্রায় ৫ লাখ টাকার মালপত্র পুড়ে যায়। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন জাহাঙ্গির হোসেন ও ইফসুফ খান।

এই দুজন ব্যবসায়ীর ২টি দোকানই সকল মালপত্রসহ আগুনে ভস্মিভূত হয়েছে।ইউছুফ খানের খান বস্ত্রালয়ের ৬০ লাখ টাকার থান কাপড় ও শাড়ি লুঙ্গি পুড়ে যায়। এছাড়া জাহাঙ্গির স্টোরের প্রায় ১০ লাখ টাকার খাদ্য সামগ্রিসহ স্টেশনারি পন্য পুড়ে গেছে।

এ অগ্নিকাণ্ডে ৮জন ব্যবসায়ীর কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তারা জানিয়েছে।

প্রতিবেদক- হারুন অর রশিদ

Facebook Comments

Check Also

রামপুরে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় ইউনিয়ন আ’লীগের দোয়া

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি …

vv