ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / পুরাণবাজার অংশের সাথে আমার একটা আত্মার সম্পর্ক রয়েছে : এ্যাড. জুয়েল

পুরাণবাজার অংশের সাথে আমার একটা আত্মার সম্পর্ক রয়েছে : এ্যাড. জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী : “চাঁদপুর পৌর এলাকার কয়েকটি ওয়ার্ড বর্ধিত হয়েছে ঠিকই, কিন্তু এখন পর্যন্ত উন্নয়নের কোন ছোঁয়া লাগেনি এখানে। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে চাঁদপুর পৌর এলাকার অনুন্নত বর্ধিত এলাকার উন্নয়ন হবে সবার আগে।”

গত ২৬ সেপ্টেম্বর চাঁদপুর পৌর ৫নং ওয়ার্ড এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগকালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, এই পুরাণবাজার অংশের সাথে কিন্তু আমার একটা আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা পুরাণবাজার নুরিয়া পাইলট স্কুলে পড়াশোনা করেছেন। এখানে আমাদের একটা ব্যবসা প্রতিষ্ঠানও ছিলো। দীর্ঘদিন পুরাণবাজারে থাকার কারনে আপনারা কিন্তু আমাকে আপনাদের পুরাণবাজারের সন্তানও মনে করতে পারেন।

জিল্লুর রহমান জুয়েল বলেন, আমি যদি আপনাদের ভোটে মেয়র পদে নির্বাচিত হই। আমার পৌরসভা হবে আপনাদের জন্য উন্মুক্ত। এখানে একজন ভিআইপি লোক যেসব নাগরিক সুবিধা পাবে। ঠিক একই ভাবে আমার যে মা-বোন কম দামি কাপড়, কিংবা লুঙ্গি পড়ে যাবেন, তিনিই ঠিক একই সুবিধা পাবেন।

জিল্লুর রহমান জুয়েল আরো বলেন, অনেকে বলে, এইটা একটা দলীয় নির্বাচন। এইটার সাথে জাতীয় রাজনীতির সম্পৃক্ততা খুঁজেন। কিন্তু এই নির্বাচনের সাথে জাতীয় রাজনীতির কোন সম্পর্ক নাই। এই নির্বাচনের ফলাফল দিয়ে কোন সরকার গঠনও হবে না। কোন সরকারের পতনও হবে না। এই নির্বাচনের সাথে সম্পৃক্ত আছে শুধু স্থানীয় উন্নয়নের। এই নির্বাচনের সাথে সরকারের একটা সম্পর্ক আছে, সেটা হলো সরকার দলের প্রার্থী যদি জয় লাভ করে, তখন তিনি সরকারের কাছ থেকে জনকল্যানমুখী বিভিন্ন কাজ আদায় করতে পারেন। অন্য দলের বিজয়ী প্রার্থীদের ক্ষেত্রে এ সুবিধা কম পাওয়া যায়। এবারের নির্বাচনটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। প্রতিবার এনালাগ সিস্টেমে ভোট প্রদান হলেও এবারই প্রথম চাঁদপুর পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যা চাঁদপুর পৌরবাসীর জন্য একেবারেই নতুন। এই ইভিএমের মাধ্যমে ভোটের নিয়ম হচ্ছে, আপনার ভোট আপনাকেই দিতে হবে। অন্য কেউ দিতে পারবে না। সুতরাং ১০ অক্টোবর আপনাদেরকে ভোট কেন্দ্রে যেতে হবে।

গতকাল ২৬ সেপ্টেম্বর ৫নং ওয়ার্ডের বেপারী বাড়ী, হাজী বাড়ী, ভূঁইয়া বাড়ী, জাফরাবাদ, রঘুনাথপুর, রাজা বাড়ী, বশরত গাজী বাড়ী, মিয়াজী বাড়ী, ভাঙ্গাপুল বকাউল বাড়ী, শেখ বাড়ী, করিম খার বাড়ী, কাজল খার বাড়ী, আশ্রায়ন প্রকল্প ও দুলাল পাটোয়ারী বাড়ীতে উঠোন বৈঠকে অংশ নিয়ে সাধারণ মানুষের বিভিন্ন দাবির কথা শুনেন এবং তা পুরণের আশ্বাসও দেন।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সেলিম খান, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল ওহাব, ইউনুস রাজা, সোলেমান রাজা, পৌর আওয়ামী লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুর রহমান মিশু, খোরশেদ আলম বাহার, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জি এম খালেদুল ইসলাম রুবেল, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেনসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের পূর্ণ সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের দ্রুত পূর্ণ সুস্থতা কামনায় গতকাল …

Shares
vv