ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / পালবাজার ব্যবসায়ী সমিতির সাথে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মতবিনিময়
পালবাজার ব্যবসায়ী সমিতির সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

পালবাজার ব্যবসায়ী সমিতির সাথে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মতবিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের সাথে পালবাজার ব্যবসায়ী সমিতির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় পালবাজার ব্যবসায়ী সমিতি মিলনায়তনে বিভিন্ন প্রতিশ্রতি তুলে ধরে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি আপনাদের কাছে যা ওয়াদা করবো, তা শতভাগ করার চেষ্টা করবো। চাঁদপুর পৌরসভায় অনেকেই নাগরিক সুযোগ সুবিদা থেকে বঞ্চিত। আমি নির্বাচিত হলে চেষ্টা করবো পৌরসভায় কোন নাগরিক যাতে সেবা থেকে বঞ্চিত না হয়। পালবাজারকে ঘিরে ব্যাপক সংস্কার করবো। চাঁদপুর পৌরসভায় পালবাজারকে আকর্ষনিয় করে মডেল করা হবে। আমি পৌরসভায় একটা অনিয়মও হতে দিবো না। যেখানে নির্দিষ্ট স্থান করা হবে, সেখানেই ব্যবসা করতে হবে।

তিনি আরো বলেন, আমি আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী। এই নির্বাচন আমি দলমত নির্বিশেষে সকলের কাছে নৌকা মার্কা প্রতীকের পক্ষ ভোট চাইছি। পৌরসভা পৌরসভার নিয়মে চলবে। যদি না হত পারি তাহলে রাজপথর মানুষ রাজ পথেই থাকবো। আমি আপনাদের ভালোবাসার কাঙ্গাল, আর এই মুহূর্ত ভোটর কাঙ্গালকে আপনাদর মহামূল্যবান ভোট যদি আমি নির্বাচিত হই আপনাদর সাথ আমার সম্পর্ক গভীর হবে, দূরত্ব হবে না, এই টুকু আপনাদের কথা দিত পারি।

পালবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাদশা ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. সোহেল রানা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর খালেদা খানম, পালবাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি হারুন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. ফারুক মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব তপাদার, সাংগঠনিক সম্পাদক আলমগীর খান, কোষাধক্ষ্য মানিক মাঝি, বিশিষ্ট ব্যবসায়ী সফল উদ্দিন মাস্টার, সদস্য লুৎফুর রহমান, আপন পাটোয়ারী, মজু ছৈয়াদ, মাহফুজ মিজি, শামীম বেপারীসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পালবাজার ব্যবসায়ী সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় ৩ দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ

মো. রাছেল, কচুয়া : কচুয়া উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০২০-২০২১ অর্থ বছরে নোয়াখালী, লক্ষ্মীপুর, …

Shares
vv