ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / পাটোয়ারী ফাউন্ডেশন দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করবে : আবু নাছের পাটোয়ারী

পাটোয়ারী ফাউন্ডেশন দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করবে : আবু নাছের পাটোয়ারী

মোজাম্মেল প্রধান হাসিব : এলাকার অসহায় দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করার উদ্দেশ্য নিয়ে মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নের ঐতিহ্যবাহী পাটোয়ারী বাড়ির উদ্যোগে গঠিত “নারায়ণপুর পাটোয়ারী ফাউন্ডেশন” এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ৮ অক্টোবর সকাল ১০ টায় উপজেলার নারায়ণপুর পাটোয়ারী বাড়ির সামনে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। একই সাথে ৩নং খাদেরগাঁও ইউনিয়নের শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

নারায়ণপুর পাটোয়ারী ফাউন্ডেশন এর সভাপতি এ এস এম বদরুদ্দোজা দুলাল পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক  মো. মামুন পাটোয়ারীর উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাটোয়ারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য  আমেরিকা প্রবাসী মো. আবু নাছের পাটোয়ারী। তিনি তাঁর বক্তব্যে বলেন,  আমাদের পাটোয়ারী পরিবার অতীতে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে এলাকার মানুষের সেবা করার চেষ্টা করেছে। আমরা তাদের উত্তরসূরী হিসেবে এ ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের জন্য কিছু করার চেষ্টা করে যাবো। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

পাটোয়ারী ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠান ও ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের সাবেক ডিএমডি মো. জাকির হোসেন, এনবিআরের যুগ্ম কমিশনার মুরাদ আহমেদ জুয়েল পাটোয়ারী, অধ্যাপক শামীমা পাটোয়ারী, মো. মফিজুর রহমান মিলন, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ, সাবেক শিক্ষক মো. নুরুল ইসলাম পাটোয়ারী,  সাবেক ইউপি সদস্য গোলাম মোস্তফা মিয়াজী প্রমুখ। আমেরিকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগদান করেন মো. ওমর ফারুক পাটোয়ারী।

এসময় পাটোয়ারী ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠানে খাদেরগাঁও ইউনিয়নের প্রায় শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এ ছাড়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য মো. আবু নাছের পাটোয়ারী তার ব্যক্তিগত তহবিল থেকে মাদরাসা হযরত ওমর (রা.) কে ৫০ হাজার টাকা দান করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন, মো. আব্দুল মতিন পাটোয়ারী (বুলু), এসএম ফারুক পাটোয়ারী(লুলু), মো. শাহজালাল সরকার, মো. সেলিম পাটোয়ারী,  ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. জামাল হোসেন পাটোয়ারী, সদস্য মো. মেহেদী পাটোয়ারী, মো. টুটুল পাটোয়ারী,মো. মাসুদ পাটোয়ারী, মো. সোলাইমান পাটোয়ারী, মহসিন পাটোয়ারিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করেন হাফেজ মাও. মো. নাজমুল হোসেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়নে নৌকা পেতে চান ৮ জন

এস এম ইকবাল : স্বতঃস্ফূর্তভাবে নেতাকর্মীদের অংশ গ্রহনের মধ্যদিয়ে ফরিদগঞ্জের ১৫নং রূপসা (উত্তর) ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল …

Shares
vv