ব্রেকিং নিউজঃ
Home / টকশো / পাগল ও কুকুরকে খাওয়ালেন অভিনেতা রাসেল মিয়া
করোনায় ব্যতিক্রমী উদ্যোগ পাগল ও কুকুর বিড়ালের মুখে খাবার তুলে দেন সংশোধন চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা মোঃ রাসেল মিয়া। তার এই মহতী উদ্যোগকে অনেকের মাঝে প্রেরণা যুগিয়েছে।

পাগল ও কুকুরকে খাওয়ালেন অভিনেতা রাসেল মিয়া

সাইদ হোসেন অপু চৌধুরী : মরোন ব্যাধি করোনার কারনে ঢাকা ফাঁকা, নেই তেমন মানুষের চলাচল। রাস্তায় জীবন কাটানো অসহায় পাগলের মতো পরে থাকা মানুষগুলো অনাহারে কাঁদছেন, ভীর ধরে রাস্তায় যখন মানুষের চলাচল থাকে অনেক মানুষের ভিড়ে কেউ না কেউ এই অসহায় পাগল মানুষগুলোর মুখে খাবার তুলে দেন, করোনা মোকাবেলায় সরকারের নির্দেশে আজ যখন রাস্তায় কোন মানুষই নেই এই মুহূর্তে তাঁদের পাশে দাঁড়ানো খুবই জরুরী।

আজ ২৮ মার্চ শনিবার সংশোধন চলচ্চিত্রের নির্মাতা, ২ টাকায় পেট ভরে খাই এর উদ্যোক্তা, অভিনেতা রাসেল মিয়ার উদ্যোগে খিলগাঁও রেলগেট, শাজাহানপুর এবং মতিঝিল এলাকায় ভ্যান গাড়ি দিয়ে তাদের মুখে আহার তুলে দিয়েছেন। তিনি ঘুরে ঘুরে পাগল মানুষগুলোকে হাত ধোয়াসহ গরুর মাংস দিয়ে খিচুরি খাওয়ানো হয়। এরসাথে একটি পানির বোতলও ছিলো, পাশাপাশি একই ভাবে কুকুর বিড়ালের মুখেও তুলে দেওয়া হয় সিদ্ধ গরুর মাংস।

উদ্ভুত মহতী এই উদ্যোগ যেনো কাঁদিয়েছে ১৬ কোটি মানুষকে, অভিনেতা রাসেল মিয়া বলেন আমি যুবকদের অনেক ভালোবাসি, যুবকরাও আমাকে অনেক ভালোবাসে, করোনা ভাইরাসের এই দুর্যোগে আমি অসহায় মানুষ ও রাস্তার কুকুর বিড়ালের পাশে একবেলা দাঁড়ানোর চেষ্টা করেছি। আমার বিশ্বাস যুবকরা আমার এই উদ্যোগকে ফলো করে যার যার এলাকায় এমন কাজ শুরু করবেন, আমার এই কাজ যুবকদের ভিতরে উৎসাহ সৃষ্টি করবে বলে মনে করছি, আমি চাই মানুষ মানুষের হয়ে যাক, তাহলেই আমরা করোনা মোকাবেলা করতে পরাবো ইনশাআল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন জাদু রাজ বিপ্লব, মিকাইলের কর্নধার মনিরুল ইসলাম মনির, মানবাধিকার কর্মী আজমল হক, হৃদয়, ফারুক ও লাবন্য লুবনা।

উল্লেখ্য অভিনেতা রাসেল মিয়া এই পর্যন্ত ১২৫ টি সচেতনতামূলক, শিক্ষনীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। যেই ভিডিওগুলো ইউটিউবে কোটি কোটি ভিউ ছাড়িয়েছে। তার এই মহতী

উদ্যোগকে অনেকের মাঝে প্রেরণা যুগিয়েছে। তিনি এর পূর্বে ঢাকা ও চাঁদপুরে পথশিশু ও পথের মানুষদের মাঝে ২ টাকায় পেট ভরে খাই এর আয়োজন করে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় নীরবে সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন নাছির প্রধান

মো. আবু সাঈদ, কচুয়া : চাঁদপরের কচুয়ার ‘সাদা মনের মানুষ’ খ্যাত, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, শ্রীরামপুর মোহাম্মদীয়া …

vv