ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / পশ্চিম সকদিতে বিষ পানে গৃহবধূর আত্মহত্যা

পশ্চিম সকদিতে বিষ পানে গৃহবধূর আত্মহত্যা

চাঁদপুর সদর বাগাদি ইউনিয়নোর পশ্চিম সকদি তাহের শেখ বাড়িতে সোমবার (৩ জুলাই) শারমিন বেগম (১৮) বিষ পানে আত্মহত্যা করেছে।

মুহূর্ষ অবস্থায় শারমিন বেগমকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়ার পরে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার অবস্থা আশঙ্খাজনক দেখে কুমিল্লা হাসপাতালে রেফার করে। পথেই তার মৃত্যু হয়েছে বলে শশুর বাড়ির সূত্রে জানা গেছে। পরে তাকে মৃত অবস্থায় শশুর বাড়ি নিয়ে আসে হয়।

শশুর বাড়ির লোকজন জানায়, সে বিষপান করে আত্মহত্যা করেছে। লাশের পাশে শারমিনের হাতের লেখায় তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে একটি চিরকুট পাওয়া গেছে।

এদিকে ওই চিরকুটের হাতের লেখা শারমিনের নয় বলে জানান, তার পরিবার।

শারমিনের পরিবার দাবি করছে, স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রী শারমিন বেগম বিষ পানে আত্মহত্যা করেছে।

পরিবার সূত্রে জানা যায়, শেখ বাড়ির তাহের শেখের ছেলে আফজাল শেখ (২৫) গত ৪ মাস পূর্বে প্রেম করে মতলব দক্ষিণ নউলা গ্রামের প্রবাসী স্ত্রী শরমিন বেগমের সাথে পরকিয়া প্রেম করে পালিয়ে গিয়ে বিয়ে করে। এই ঘটনা মেয়ের বাবা ও মা মেনে নেয়নি।

আফজাল শেখ বিয়ে করে তার বাড়িতে এনে যৌতকের টাকা দেওয়ার জন্য শারমিন বেগমকে চাপ দিতো। রোববার (২ জুলাই) রাতে মারধর করার পরে শরমিন তার মাকে ফোন করে জানায়। তার বাবার বাড়িতে যাওয়ার জন্য স্বামীকে বলার পরেও সে তাকে যেতে দেয়নি। শুধু টাকা এনে দেওয়ার জন্য বলে। পরে স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রী শারমিন বেগম বিষ পানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেছে তার মা ।

ঘটনার দিন রাতে আফজাল তার স্ত্রীকে মারধর করার পরে স্ত্রী শারমিন বেগম বিষ পানে আত্মহত্যা করে।

পরে খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই বাপন সর্ঙ্গীয়ফোর্স নিয়ে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে চাঁদপুর সদর সার্কেল আফজাল হোসেন প্রিয় চঁদপুরকে জানান, প্রাথমিক পর্যায়ে আত্মহত্যা জনিত যেসব চিহ্ন থাকার কথা তা এখনো বুঝা যায়নি। তার পরিবারের প্রেক্ষিতে আমাদের আইনী পক্রীয়ায় যা করণীয় তা করবো। এবং আত্মহত্যা জনিত যে বিষয় তা তদন্ত করার পর ডাক্তারের রিপোর্টের অনুযায়ী নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না কি আত্মহত্যা।

এই ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায় শারমিনের পবিবার।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

রামপুরে শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় ইউনিয়ন আ’লীগের দোয়া

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি …

vv