ব্রেকিং নিউজঃ
Home / টকশো / পল্লীবন্ধু পরিষদ চাঁদপুরের সিনিয়র যুগ্ম আহবায়ক করায় আরিফের কৃতজ্ঞতা প্রকাশ

পল্লীবন্ধু পরিষদ চাঁদপুরের সিনিয়র যুগ্ম আহবায়ক করায় আরিফের কৃতজ্ঞতা প্রকাশ

জাতীয় পার্টির ভ্যনগার্ড পল্লীবন্ধু পরিষদ চাঁদপুর জেলা সম্মেলন প্রস্তুুত কমিটিতে নবগঠিত আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত হন আরিফুল ইসলাম আরিফ। তিনি দীর্ঘদিন ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

তাকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করায় তিনি জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি সদ্যপ্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করেন।

সাথে সাথে জাতীয় পার্টির চেয়ারম্যান সবেক সফল মন্ত্রী জি, এম, কাদের (এম. পি,) পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা (এম. পি) , পল্লীবন্ধু পরিষদের কেন্দ্রীয় আহবায়ক ড. নরুল আজহার, প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক জনাব এমরান হোসেন মিয়া,জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক জনাব আবুল কালাম আজাদ টুলু কেন্দ্রীয় সদস্য জে, এইচ, টিপু সহ জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারই সাথে সাথে তিনি জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীদের কাছে দোয়া প্রর্থনা করেন। যাতে করে তার উপর অর্পিত দায়িত্ব তিনি যথাযথ ভাবে পালন করতে পারেন।

-প্রেস বার্তা/প্রিচাঁ/১৯

Facebook Comments

Check Also

মহামায়ায় জাতীয় স্বেচ্ছায় রক্তদাতা দিবস ও রক্তদান কর্মসূচি পালিত

মাসুদ হোসেন : স্বেচ্ছায় রক্তদান ও রক্তের গ্রুপ নির্ণয়সহ দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে চাঁদপুর …

vv