ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটিতে চাঁদপুরের ৫ নেতা
জাতীয় পাটির চেয়ারম্যান ও সংসদীয় বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও পল্লী টিভির চেয়ারম্যান কামরুজ্জামান কাজল ও সংগঠনের প্রধান সমন্বয়কারী জে এইচ টিপু ।

পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটিতে চাঁদপুরের ৫ নেতা

প্রিয় চাঁদপুর : সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পাটির চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু এরশাদের নামে সদ্য ঘোষিত পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ৫ নেতা স্হান পেয়েছে।

নবগঠিত ৭১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি অনুমোদন করেছেন জাতীয় পাটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের ও বিরোধী চীফ দলীয় হুইপ এবং জাতীয় পাটির মহাসচিব মোঃ মশিউর রহমান রাঙ্গা।

৭১ সদস্য আহবায়ক কমিটিতে যুগ্ন আহবায়ক হয়েছেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও পল্লী টিভির চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান কাজল, সংগঠনের প্রধান সমন্বয়কারী হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নেতা জে এইচ টিপু, কেন্দ্রীয় সদস্য হয়েছেন চাঁদপুর সদর উপজেলার কৃতি সন্তান ও সৌদি আরব জাতীয় পাটি নেতা মোঃ সামছুল হক পাটোয়ারী, কচুয়া উপজেলা জাতীয় পাটি নেতা মিজানুর রহমান খান ও হাজীগঞ্জ উপজেলা জাতীয় পাটি নেতা মোহাম্মদ হোসেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় পথচারীদের মাঝে যুবলীগ নেতা গাজী ফারুকের ইফতার বিতরণ

মোঃ রাছেল, কচুয়া : করোনা ভাইরাস মহামারীতে কচুয়া পৌর যুবলীগ নেতা গাজী ফারুকের পক্ষ থেকে পথচারীদের …

vv