ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / পরিচিত মুখ নিয়ে ‘গ্রামীন কিচ্ছা নির্মান করলেন অপু মিডিয়া জোন’

পরিচিত মুখ নিয়ে ‘গ্রামীন কিচ্ছা নির্মান করলেন অপু মিডিয়া জোন’

স্টাফ রিপোর্টার : টেলিভিশন, ইউটিউব ও চলচ্চিত্রে পর্দায় যাদের প্রতিনিয়ত দেখা যায়, দর্শকদের পছন্দের অভিনেতা ও অভিনেত্রী সংশোধন চলচ্চিত্র নির্মাতা রাসেল মিয়া, বরিশালের বাদল শিকদার, সংশোধন ও টিভি অভিনেত্রী নিঝুম খান ও সৈয়দা নাসরিনকে নিয়ে এই প্রথম সামাজিক ও সচেতনতামূলক গ্রামীণ কিচ্ছা” পিতা মাতার ভালোবাসা ও ভাই বোনের বিয়ে নির্মাণ করেছেন চাঁদপুরের উদীয়মান সাংস্কৃতিক কর্মী, নির্মাতা ও অভিনেতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী।

জনপ্রিয় শিল্পী রানা বাপ্পীর ভাই বোনের বিয়ে ও মামুন হাসানের পিতা-মাতার ভালোবাসা শুটিং গত ১৬/১৭ সেপ্টেম্বর আমিনুর ইসলাম আপন ও শাওন গাজীর চিত্র ধারনে গাজীপুরের বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে।

এতে আরো অভিনয় করেছেন জুয়েল হোসাইন, প্রিয়া আক্তার, জেসমিন আক্তার সুইটি, তাফাজ্জল হোসেন তাফু, মাহাবুব আলম মামুন, তুষার ইমরান, মতিউল ইসলাম, সুজন এস এমটি, শিশু শিল্পী রিফাত ও জুনিয়র মিলাসহ আরো অনেকে।

কিচ্ছাগুলোর গীত রচনা করেছেন মোশাররফ শেখ আর পরিচালনায় ছিলেন সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী।

এ ব্যাপার নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী বলেন, যেকোনো কিছুর জন্য থাকতে হয় একজন মানুষের ইচ্ছা এবং মনোবল। গল্পগুলোতে সমাজের বাস্তব ঘটনাগুলো তুলে ধরা হয়েছে। আমি দর্শক শ্রোতাদের উদ্দ্যেশ্যে বলছি আপনারা আমার গল্পের একমাত্র বিচারক। আমি কাজগুলো ভালো করার চেষ্টা করেছি। বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম।

কিচ্ছাগুলো শীঘ্রই “Opu Media Zone” ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে।

প্রসঙ্গত, এই উদীয়মান তরুণ নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত থেকে নিজ গুণে সবার মনে জায়গা করে নিয়েছেন। ইতােমধ্যে তৈরি করেছেন শতাধিক সামাজিক, শিক্ষণীয় ও সমাজ সংস্কারক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন।

সাইদ হােসেন অপু চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথেও সম্পৃক্ত রয়েছেন।

তিনি ভবিষ্যত পথচলায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Facebook Comments

Check Also

অপু মিডিয়া জোনের ব্যানারে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা ‘মডার্ন বউয়ের পরিণতি’

স্টাফ রিপোর্টার : শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ শেখের গীত …

vv