ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাবো : কালু ভূঁইয়া

নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাবো : কালু ভূঁইয়া

সাইদ হোসেন অপু চৌধুরী : আসন্ন চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলের নৌকা মার্কার সমর্থনে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এক বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। এসময় জেলার বিভিন্ন থানা থেকে আগত আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ জিল্লুর রহমান জুয়েল এর নৌকা মার্কার সমর্থনে নৌকা মার্কা স্লোগানে স্লোগানে আওয়ামী কার্যালয়ে এসে মিলিত হয়।

নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, নৌকা হলো আমাদের আওয়ামী লীগের জাতীয় প্রতীক, এই প্রতীক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আর সেই নৌকার প্রতীক নিয়ে চাঁদপুর পৌর নির্বাচনে আমাদের মাঝে এসেছেন অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। আমরা আমাদের প্রিয় সংগঠন জেলা যুবলীগের উদ্যোগে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, যুবলীগ হল সুশৃংখল আদর্শ ও সুসংগত একটি সংগঠন। যেই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা মরহুম শেখ ফজলুল হক মনির বড় ছেলে শেখ ফজলে শামস পরশ ও আমাদের চাঁদপুরের কৃতি সন্তান মাইনুল হোসেন খান নিখিল। যাদের দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে আজ যুবলীগ সুসংগঠিত, পরীক্ষিত ও দলবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করছে। আমাদের যুবলীগে অনুপ্রবেশকারী, মাদকাসক্ত, ভূমি দখলকারী, চাঁদাবাজিদের স্থান নেই। মনে রাখতে হবে যে নির্বাচনের সময় বিভিন্ন অনুপ্রবেশকারীরা দেশের শৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টি করে। ঐ সকল বিষয়ে আমাদের সবাইকে সতর্ক হতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ সালাউদ্দিন বাবর বলেন আগামী ১০ই অক্টোবর চাঁদপুর পৌর নির্বাচন। আর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর নৌকার সমর্থনে আজ আমাদের এই যুবলীগের কর্মী সভা। আমাদের প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনা জিল্লুর রহমান জুয়েল কে নৌকা মার্কার দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। আর সেই নৌকার বিজয় লক্ষ্যে যুবলীগের প্রত্যেকটি নেতা বিন্দৃ নির্বাচনের দিন পর্যন্ত কাজ করে যেতে হবে।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ঝন্টু দাসের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আবু পাটোয়ারী, জেলা যুবলীগের সদস্য অরূপ কর্মকার, মোঃ ফারুক হোসেন ভূঁইয়া, বাবু বাদল নন্দী, ঢালী শুক্কুর সহ বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ।

কর্মী সভা শেষে মিজানুর রহমান কালু ভূঁইয়ার নেতৃত্বে অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলের নৌকা মার্কার সমর্থনে বিশাল একটি পথসভা বের হয়।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv