ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / নৌকা প্রতীক পাওয়ায় জিল্লুর রহমান জুয়েলকে চাঁদপুর সদর যুবলীগের শুভেচ্ছা

নৌকা প্রতীক পাওয়ায় জিল্লুর রহমান জুয়েলকে চাঁদপুর সদর যুবলীগের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চাঁদপুর সদর উপজেলা যুবলীগ।
২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার দলের পক্ষে এ শুভেচ্ছা জানান চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু।তিনি শুভেচ্ছা বার্তায় জানান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপার আস্থাভাজন জিল্লুর রহমান জুয়েল ভাই। যিনি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সেই সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগেরও সাবেক সফল সভাপতি ছিলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আপা যেই উদ্দেশ্যে তাকে চাঁদপুর পৌরসভায় নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। আশা করি তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। তাই চাঁদপুর সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে আমরা জননেত্রী শেখ হাসিনা ও মেঘনাপারের কন্যা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপার প্রতি কৃতজ্ঞ।
তিনি আরো জানান, আগামী ২৯ ফেব্রুয়ারী ভোটের দিন নৌকার বিজয় নিশ্চিত করতে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের প্রতিটি নেতা-কর্মী পৌরসভার প্রতিটি কেন্দ্রে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে প্রস্তুত রয়েছে।
পরিবর্তনের অঙ্গিকারে চাঁদপুর পৌরসভা জিল্লুর রহমান জুয়েল ভাইয়ের হাত ধরে মডেল পৌরসভায় পরিণত হবে প্রত্যাশা করে আবারো জানাই অভিনন্দন।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে যুবলীগের গাছ বিতরণ

মনিরুল ইসলাম মনির : বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের  নির্দেশনায় মতলব উত্তর উপজেলা …

vv