ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / নৌকায় ভোট দিয়ে মওদুদীবাদিদের চিরতরে প্রতিহত করবেন : মেজর রফিকুল
শাহরাস্তি সুচীপাড়া উওর ও দক্ষিন ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

নৌকায় ভোট দিয়ে মওদুদীবাদিদের চিরতরে প্রতিহত করবেন : মেজর রফিকুল

নোমান হোসেন আখন্দ : নৌকায় ভোট দিয়ে মওদুদীবাদিদের চিরতরে প্রতিহত করার আহবান জানিয়েছেন।

চাঁদপুর-৫ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

গণসংযোগ ও পথসভাকালে তিনি বলেন, প্রকৃত ঈমানদার ব্যাক্তি মওদুদী ইসলামকে সমর্থন বা ভোট দিতে পারেনা । আমরা প্রিয় নবী হযরত মুহাম্মদ[স;] উন্মত। মহান মুক্তিযুদ্ধে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে একটি পতাকা ও স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছি, তা নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। নৌকা মুক্তিযুদ্ধের, স্বাধীনতার, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও দেশরত্ন শেখ হাসিনার প্রতীক। আজ আমাকে দেশরত্ন শেখ হাসিনা স্বাধীনতার প্রতীক নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে। নতুন প্রজন্মকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে।

১৪ ডিসেম্বর দিনব্যাপী সুচীপাড়া দ: ইউপির লোটরা বাজার,নরিংপুর,ফেরুয়া বাজার,কেশরাঙ্গা ও সুচীপাড়া উওর ইউপির চেড়িয়ারা,ধামরা,সুচীপাড়া বাজার এলাকায় কেন্দ্র ভিত্তিক পথসভা ও গণসংযোগ করেন।

তাঁর সফরসঙ্গী হিসেবে ছিলেন, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য এ কে এম ফজলুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামরুজ্জামান মিন্টু,উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযুদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী, যুগ্ম-সাধারন সম্পাদক খোকন সরকার, উপজেলা আ’লীগ , সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির মো: আদেল, আইন-বিষয়ক সম্পাদক এ্যাড. মো: ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার হোসেন, জেলা আ’লীগের উপদেষ্ঠা সদস্য আনিছুর রহমান বিজয়, উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান মঞ্জরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মো.সোহেল হোসেন, স্ব স্ব এলাকায় পথসভা ও গণসংযোগে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সিনি: সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার,সহ-সভাপতি মো:গোলাম মোস্তফা, আওয়ামীলীগনেতা খিজির হায়দার ,মাহতাব উদ্দিন হেলাল,, সেলিম খান,মিজানুর রহমান,আবু ইউসুফ মিলন, শামছুল হক মিয়াজী শামু প্রমুখ।

মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি প্রত্যেক পথ সভায় বক্তব্য দিতে গিয়ে বর্তমান আওয়ামীলীগ সরকার আমলে বিশাল উন্নয়নমুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। তিনি দেশ ও এলাকার চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সর্বস্তরের জনগণকে আহবান জানান।

Facebook Comments

Check Also

বিজয় মেলার মাধ্যমে নতুন প্রজন্ম‌ মু‌ক্তিযু‌দ্ধের প্রকৃত ই‌তিহাস জান‌বে : দুলাল পাটোয়ারী

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর মাসব্যাপী মৃ‌ক্তিযু‌দ্ধের বিজয় মেলা ২০১৯ এর চুড়ান্ত প্রস্তু‌তি সভা বিজয় …

vv