ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / নৌকায় ভোট দিয়ে ক্ষুধা-দারিদ্রমুক্ত, শিক্ষিত ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ি : মায়া
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি। পাশে উপস্থিত জনতার একাংশ।

নৌকায় ভোট দিয়ে ক্ষুধা-দারিদ্রমুক্ত, শিক্ষিত ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ি : মায়া

মনিরুল ইসলাম মনির : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে বাংলাদেশ। ঘরে ঘরে বিদ্যুৎ, হাতে হাতে স্মার্ট ফোন, এ যেন এক আলোকিত বাংলাদেশ।

শুক্রবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তরে ষাটনল ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ২৪ বছরের দীর্ঘ আন্দোলন সংগ্রাম করে জাতিকে উপহার দিয়েছেন স্বাধীন বাংলাদেশ। যে জাতি স্বাধীনতা ও ভাষার জন্য রক্ত দিয়েছে সে জাতিকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। আসুন সকলে মিলে ক্ষুধা ও দারিদ্রমুক্ত, বৈষম্য ও শোষনহীন, শিক্ষিত, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি। প্রতিষ্ঠা করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

বিদেশী শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারেনা। বিদেশীরা আমাদের শুধুমাত্র বন্ধু হতে পারে, ক্ষমতা রাখার মালিক দেশের জনগণ।

ত্রাণমন্ত্রী বলেন, দেশের জনগণ না চাইলে কি আমরা জোর করে ক্ষমতায় থাকবো? জোর করে ক্ষমতায় থাকা যায় না। আর কোন বিদেশী শক্তি ও কাউকে ক্ষমতায় বসাতে পারেনা। বিদেশীরা আমাদের শুধুমাত্র বন্ধু হতে পারে, ক্ষমতা রাখা না রাখার মালিক বাংলাদেশের জনগণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন করছে। নিজস্ব অর্থায়নে বহুল আলোচিত পদ্মা সেতু নির্মাণসহ যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে। মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছানোর লক্ষ্যে দেশের প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছে। এসব ক্লিনিক থেকে এলাকার হতদরিদ্র মানুষ বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা সেবা পাচ্ছেন। মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার সকল বড় কাজগুলো ইতিমধ্যে শেষ পর্যায়ে রয়েছে। আগামী সংসদ নির্বাচনে আ’লীগ ক্ষমতায় আসলে মতলবের আমুল পরিবর্তন হয়ে যাবে।

দেশ ও দেশের মানুষের কল্যাণে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ বারী চৌধুরী সোহেল ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু হানিফ সরকারের যৌথ সঞ্চালনায় উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান হাজী ওচমান গনি পাটওয়ারী, বাংলাদেশ আ’লীগের জাতীয় পরিষদ সদস্য রিয়াজ উদ্দিন মানিক, বিশিষ্ট সমাজ সেবক শাহজাহান শিকদার, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি এ্যাড. হুমায়ুন কবীর, গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোঁতা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীণা, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, ঢাকা মহানগর উত্তর এর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোবাশ্বের চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, ষাটনল ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মোহন মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সেলিম খান টিটু, ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান দোলন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা শওকত ওছমান।

Facebook Comments

Check Also

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে আ.লীগ-বিএনপি’র সম্ভাব্য মেয়র প্রার্থীরা আগাম প্রচারণায় মাঠে

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের ৪জন ও বিএনপির ২জন সম্ভাব্য …

vv