ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / নৌকার বিজয় নিশ্চিত করতে হলে সবাই ভোট কেন্দ্রে আসবেন : মেয়র প্রার্থী অ্যাড. জুয়েল

নৌকার বিজয় নিশ্চিত করতে হলে সবাই ভোট কেন্দ্রে আসবেন : মেয়র প্রার্থী অ্যাড. জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল
বলেছেন উন্নয়নের মার্কা নৌকা। আজ চাঁদপুর পৌরসভা ১২৪ বছরে পা রেখেছে। চাঁদপুর কে এক সময় বলা হতো ভারতের গেটওয়ে।পুরান বাজারের হারানো ঐতিষ্য ফিরিয়ে আনবো। পররাষ্ট্রমন্ত্রী ডা.দীপু মনি এমপি চাঁদপুরকে পর্যটন নগরিতে রূপান্তর করতে কাজ করে যাচ্ছেন।

তিনি ১ অ‌ক্টোবর বৃহস্পতিবার পৌরসভার ৩নং ওয়ার্ড পুরানবাজারে সকাল ৯টা থেকে দিনভর ব্যাপক গনসংযোগ ও উঠোন বৈঠক করেছেন।

৩ নং ওয়ার্ডের সামু গাজীর বাড়ি, খালেক চোকদারের দোকানের সামনে, পালপাড়া মন্দিরের সামনে, দাস পাড়া মন্দিরের সামনে, রামদাসদি মক্কা রাইস মেইলের সামনে, মৈশাল বাড়ি, হাসান ইমাম বাদশার বাড়ির উঠান বৈঠক করেন।

তিনি বলেন আমা‌কে নির্বা‌চিত কর‌তে হ‌লে আপনা‌দের ভোট কে‌ন্দ্রে যাওয়া নি‌শ্চিত কর‌তে হ‌বে। তাই ভো‌টের দিন সকাল সকাল সক‌লে ভোট কে‌ন্দ্রে যা‌বেন আনো‌দের ভোটদান নি‌শ্চিত কর‌বেন। ইউসুফ গাজী চেয়ারম্যান হয়েছেন মাত্র ৪৩ বছর বয়সে। সাবেক পর রাস্ট্র মন্ত্রী ডাঃ দিপু মনি আপা মন্ত্রী হয়েছিলেন ৪৫বছর বয়সে।তিনি ছিলেন সফল পররাস্ট্র মন্ত্রী । করোনা পরিস্থিতীতে নিবাচনের জন্য রাখা একটি বড় টাকা আমার গড়া সংগঠন কিউআরসির মাধ্যমে প্রায় ১০হাজার পরিবার কে খাদ্য সহায়তা দিয়েছি।করার জন্য মন লাগে। আপনাদের এলাকায় সকল সমস্যা সমাধান করবো। রাস্তা ঘাটের সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে এ সব সমস্যা সমাধান করবো।আমি যা করতে পারবো তাই বলছি। আমি অবৈধ পথে অর্থ উপার্জন কিনি নি।আমি যযা করেছি সৎ পথে উপার্জন করেছি। আক্তার ভাই আমার প্রতিদ্বন্দি না, একটি অপশক্তি আমার প্রতিদ্বন্দ্বী। আমার বাবা শিক্ষকতা করেছেন।কোনো অন্যায় করার শিক্ষা দেন নি।

তিনি আরো বলেন, আমাদের কাজ হবে রাস্তা ঘাট ড্রেনের উন্নয়ন করা। আগামী দিন গুলো তে পৌরসভার উন্নয়ন করতে চাই। আপনারা যদি নির্বাচিত করেন আমি ওয়াদা দিচ্ছি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অন্যায় কে আমি ছাড় দিব না। ভাল পোষাক পরা ব্যাক্তি যেমন আমার সাথে চা খেয়ে সমস্যার কথা বলবে, তেমনি একজন মেহনতি শ্রমিক ও আমার সামনে বসে চা খেতে খেতে সমস্যার কথা বলতে পারবেন। ভোটের দিন আপনারা ভোট কেন্দ্রে যাবেন।স্হানীয় সরকারের উন্নয়নে আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন, আমাদের বিজয়ী করে পৌরসভায় বসালে আগামী দিনের উন্নয়নে কাজ করবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা আওয়ামী লীগের সহ পচার সম্পাদক হাসান ইমাম বাদশা, কাউন্সিলর আব্দুল লতিফ গাজী, মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী আক্তার।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি …

Shares
vv