Home / বাংলাদেশ / রাজনীতি / নৌকার বিজয়ের লক্ষ্যে সকলে মিলে কাজ করতে হবে : চাঁদপুরে নিখিল
চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড বাবুরহাটে নৌকার পক্ষে পথসভায় বক্তব্য রাখছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল ইসলাম খান নিখিল।

নৌকার বিজয়ের লক্ষ্যে সকলে মিলে কাজ করতে হবে : চাঁদপুরে নিখিল

গাজী মোঃ মহসিন : আসন্ন চাঁদপুর পৌর সভার নির্বাচন উপলক্ষে নৌকার মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের নৌকার সমর্থনে পৌর ১৪নং ওয়ার্ডে নৌকার পক্ষে পথ সভা করা হয়েছে।

৬ অক্টোবর মঙ্গলবার বেলা ১১টায় বাবুরহাট মতলব রোডের মাথায় বাদশা খান মার্কেটের সামনে পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল ইসলাম খান নিখিল ।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী, অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলকে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকলে মিলে কাজ করতে হবে। স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকার মার্কার সমর্থনে যার যার অবস্থান থেকে প্রচার প্রচারনা করতে হবে। জিল্লুর রহমান জুয়েলকে নির্বাচনে বিজয়ী করতে পারলে চাঁদপুর পৌরসভা একটি মডেল পৌর সভায় রুপান্তরিত হবে। পৌরসভার রাস্তা ঘাট, বিজ্র কলভাটসহ যাবতীয় কাজগুলো জিল্লুর রহমান জুয়েল যথাযথ ভাবে করতে পারবেন। জিল্লুর রহমান জুয়েল একজন সৎ, পরিচ্ছন্ন, মেধাবী রাজনীতিবিদ। তার হাত ধরেই পৌর সভার সকল সমস্যাগুলো সমাধান করা হবে। প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একজন যোগ্য প্রার্থীর হাতে নৌকা তুলে দিয়েছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে নৌকাকে বিজয়ী করতে সবাইকে সচেতন হতে হবে, কাজ করতে হবে। নৌকা উন্নয়নের মার্কা, স্বাধীনতার মার্কা, এ মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে নির্বাচন পর্যন্ত সকলকে মাঠে থাকতে হবে।

তিনি বলেন সৎ মানুষের হাতে দেশ থাকলে দেশ দ্রুত এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার জন্য কাজ করে যাচ্ছেন, দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করছেন।

তিনি বিএনপিকে উদ্যেশ্য করে বলেন, বিএনপি সন্ত্রাস, চাঁদবাজের দল, তারা দেশের ক্ষমতায় আসলেই দেশে বিভিন্ন ভাবে নাশকতা সৃষ্টি করার জন্য গোপনে গোপনে নৌকার বিপক্ষে কাজ করছে। শেখ হাসিনা দেশে ক্ষমতায় আসলেই দেশর উন্নয়নের গতি বেড়ে যায়। শেখ হাসিনা দেশে সরকারি অর্থ্যায়নে মডেল মসজিদ নির্মান করছে। আওয়ামী লীগের আমলেই দেশের কাওমী মাদ্রাসাকে স্বীকৃতি দেওয়া হয়েছে। মাদ্রসার পড়েল কেউ সন্ত্রাস হয়না, মাদ্রাসা থেকে আলেম অলি আওয়ালিয়া হয়ে সবাই বের হচ্ছে। ভয়াবহ করোনা কালীন সময়ে বিএনপি অসহায়দের পাশে না দাঁড়িয়ে শুধু বিভিন্ন অনুষ্ঠানে বড় বড় ভুলি দিয়ে যাচ্ছে।

পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপুর সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সি.সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজী, চাঁদপুর পৌরসভার নির্বাচনী কমিটির সদস্য সচিব ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বাবলু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শাহীন পাটওয়ারী, পৌর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী খাইরুল ইসলাম নয়ন মিজি, সদর থানা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ূন কবির সুমন, সদর থানা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান প্রমুখ।

এ সময় কেন্দ্রীয় যুবলীগ নেতা সাব্বির আলম লিটু, খায়রুল ইসলাম, কামরুজ্জামান খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সদর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সিমুল হাসান সাবনু, তাজুল ইসলাম মিজিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

সড়কে একসঙ্গে একই পরিবারের ছয়জন লাশ, কান্নার রোল

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের নাগরপুরের একই পরিবারের নিহত ছয়জনের বাড়িতে চলছে শোকের মাতম। শুক্রবার (৪ …

Shares
vv