ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / নৌকার নির্বাচনকে উৎসব মনে করি-চেয়ারম্যান কালু পাটোয়ারী

নৌকার নির্বাচনকে উৎসব মনে করি-চেয়ারম্যান কালু পাটোয়ারী

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী বলেছেন, নৌকার নির্বাচন যেখানে সেখানে আমরা উৎসব মনে করি। তাই নৌকার সমর্থণে সব সময় ছুটে চলি।

১ অক্টোবর বৃহস্পতিবার দিনব্যাপী চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কার অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পক্ষে প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনীত এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র আস্থাভাজন অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের নৌকা মার্কার সমর্থণে আমরা প্রচারনা চালাচ্ছি।মূলত চান্দ্রা ইউনিয়নের বাসিন্দা কিন্তু চাঁদপুর পৌর এলাকাতে যারা ভোটার হয়েছেন। তাদের কাছেই নৌকা মার্কায় ভোট চাইতে গণসংযোগ করছি। তবে যেখানেই যাচ্ছি সেখানেই সবাই নৌকা মার্কায় ভোট দিবে বলে আমাদেরকে প্রত্যেকে আশ্বস্থ করছে।

ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী আরো বলেন, আমরা ১০ই অক্টোবর ভোটের দিনেও ভোট কেন্দ্রের আশেপাশে অবস্থান নিবো। মূলত মানুষকে ভোট কেন্দ্রে গিয়ে গণতান্ত্রিক ভোট পদ্ধতিতে অংশ নেওয়ার জন্য অনুপ্রেরণা দিতেই আমাদের ঐ অবস্থান হবে। এর আগে নির্বাচনী প্রচারণার শেষ দিন পর্যন্ত আমাদের এইভাবে গণসংযোগ অব্যাহত থাকবে। এসময় তিনি দিনব্যাপী গণসংযোগকালে তাকেসহ তাঁর ইউপি সদস্যদের তার এলাকার মানুষজন নানাভাবে আপ্যায়ন করায় তিনি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিনে চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী তার ইউপি সদস্যদের সাথে নিয়ে শহরের রহমতপুর কলোনী, ব্যাংক কলোনী, প্রফেসর পাড়া, বিষ্ণুদী রোড, কোড়ালিয়া, আদালত পাড়া, পুরানবাজারের লোহারপুল, নিতাইগঞ্জসহ এর আশ-পাশের এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়েছেন।

এসময় ১২নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের ১নং সদস্য আব্বাস উদ্দিন পাটোয়ারী, ২নং সদস্য মজিব কবিরাজ, ৩নং সদস্য কালু খান, ৪নং সদস্য আলমগীর মিজি, ৫নং সদস্য মারা যাওয়ায় তার পক্ষে তার ছেলে খলিল গাজী, ৬নং সদস্য আক্তার হোসেন খান, ৭নং সদস্য জাহাঙ্গীর খান, ৮নং সদস্য মিজানুর রহমান, ৯নং সদস্য সিদ্দিকুর রহমান বেপারী, ১-২-৩নং সংরক্ষিত আসনের সদস্য খাদিজা খাতুন, ৪-৫-৬নং সংরক্ষিত আসনের সদস্য মনোয়ারা বেগম এবং ৭-৮-৯নং সংরক্ষিত আসনের সদস্য মনোয়ারা আক্তারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এই গণসংযোগে অংশ নেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv